শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নলডাঙ্গায় উপজেলা চেয়ারম্যান কে বিশেষ মর্যদা না দেওয়ায় বিজয় দিবসের একাংশ অনুষ্ঠান বর্জন

নলডাঙ্গায় উপজেলা চেয়ারম্যান কে বিশেষ মর্যদা না দেওয়ায় বিজয় দিবসের একাংশ অনুষ্ঠান বর্জন

 

নাটোর (নলডাঙ্গা) থেকে রানা আহমেদঃ— বিজয় দিবসে বিশেষ মর্যদা না দেওয়ায় নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান আসাদ অনুষ্ঠানের একাংশ বর্জন করেছেন।

সোমবার মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও সাকিব-আল-রাব্বির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নাটোর নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। মহান বিজয় দিবস উদযাপনে নানা কর্মসূচি পালন করা হয়। বিজয় দিবসে সকালে কুচকাওয়াজ অনুষ্ঠান শুরু হওয়ার আগে অভিবাদন মঞ্চে প্রধান অতিথি সাংসদ শফিকুল ইসলাম শিমুল,ইউএনও ও নলডাঙ্গা থানার ওসি কে আহবান করা হলেও নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ কে আহবান করা হয়নি।

আরও পড়ুনঃ মহান বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংর্বধনা অনুষ্ঠানে ২৭১টি স্মাট কার্ড বিতরণ

উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বলেন, আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।বিজয় দিবসের অভিবাদন মঞ্চে আমাকে আহবান জানানো হয়নি। এছাড়া রীতি অনুযায়ী বিজয় দিবসের অনুষ্ঠান উদযাপন কমিটির ইউএনও সভাপতি ও উপদেষ্টা হিসেবে রাখার কথা এখানে আমাকে কে সদস্য করা হয়েছে। দলীয় চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হওয়ার পরও উপজেলা নির্বাহী কর্মকর্তা আমাকে যথাযথ মর্যাদা না দিয়ে আপমান করেছেন। এ কারনে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান বর্জন করেছি।

আরও পড়ুনঃ শার্শা সীমান্ত থেকে পরিত্যাক্ত অবস্থায় ১০ কেজি রুপা জব্দ

উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আলা-রাব্বি জানান, উপজেলা চেয়ারম্যান কে উদযাপন কমিটির উপদেষ্টা করা হয়েছে, তিনি হয়তো জানেন না। আর বিজয় দিবসে অভিবাদন মঞ্চে সাংসদ শফিকুল ইসলাম শিমুল যাঁকে যাঁকে আহবান করেছেন তারাই উঠেছেন, এখানে আমার কিছুই করার ছিল না।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x