বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান

দুর্গাপূজা উপলক্ষে কানাইঘাট থানা পুলিশের মতবিনিময়

দুর্গাপূজা উপলক্ষে কানাইঘাট থানা পুলিশের মতবিনিময়

 

সিলেট থেকে জয়নাল আযাদঃ— আগামী ৪ অক্টোবর থেকে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। কানাইঘাটে দুর্গাপূজা উৎসব মুখর ও শান্তিপূর্ণ ভাবগম্ভীর পরিবেশে সম্পন্ন করতে কানাইঘাট থানা পুলিশের উদ্যোগে ইতিমধ্যে সব-ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। দুর্গাপূজাকে সামনে রেখে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় থানা মিলনায়তনে উপজেলার ৩৫টি পূজা মন্ডপের নেতৃবৃন্দদের নিয়ে আইন শৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম এর সভাপতিত্বে ও থানার ওসি (তদন্ত) আনোয়ার জাহিদ এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক নিহার রঞ্জন বর্ধনের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কানাইঘাট সার্কেলের সিনিএর এএসপি আব্দুল করিম বলেন, বাংলাদেশের প্রতিটি ধর্মের মানুষ স্বাধীনভাবে তাদের ধর্মীয় উৎসব পালন করে থাকেন। আমাদের সকল ধর্মের মানুষের মধ্যে ভ্রাতৃত্ব বোধ সম্পর্ক রয়েছে।

তিনি আরো বলেন, দুর্গাপূজা চলাকালীন সময়ে কানাইঘাটের প্রত্যেকটি মন্ডপে পুলিশের পাশাপাশি অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী ও আনসার সদস্যদের মোতায়েন ও টহল জোরদার করা হবে। পাশাপাশি দুর্গাপূজায় যাতে কোন দুষ্কৃতিকারী চক্র কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে এজন্য কানাইঘাট থানা পুলিশ সব ধরনের প্রস্তুতি নিয়েছে। আইন শৃঙ্খলার বাহিনীর পাশাপাশি প্রতিটি মন্ডপে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দকেও সচেতন থাকার আহ্বান জানান। নামায ও আজানের সময় মন্ডপে মাইক বন্ধ রাখার জন্য অনুরোধ জানান।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক সাবেক পৌর মেয়র লুৎফুর রহমান, সিলেট প্রেসক্লাবের সহ সভাপতি এম এ হান্নান, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ইউপি চেয়ারম্যান জেমস্ লিও ফারগুসন নানকা, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক জামাল উদ্দিন, পূজা উদযাপন পরিষদের সভাপতি চিত্রশিল্পী ভানু লাল দাস, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রিংকু চক্রবর্তী, পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি মাস্টার সলিল চন্দ্র দাস, বর্তমান সাধারণ সম্পাদক ভজন লাল দাস, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি দুর্গা কুমার দাস, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল, সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুবোধ চন্দ্র দাস, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের পৌর সভাপতি শ্যামল চন্দ্র দাস। এছাড়াও বক্তব্য রাখেন, প্রতাপ চন্দ্র দাস, বিধান চন্দ্র দাস, বিপ্লব কান্তি দাস অপু।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x