বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

দহগ্রামে দুস্থদের পাশে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা

দহগ্রামে দুস্থদের পাশে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা

 

ইবি (ইসলামী বিশ্ববিদ্যালয়) থেকে এম বি রিয়াদঃ— বিশ্ব গ্রাস করে ফেলছে একটি ক্ষুদ্র অণুজীব। করোনাভাইরাস নামের এই মহামারিটি মাত্র কয়েক মাসের ব্যবধানেই ছড়িয়ে পড়েছে বিশ্বের বিভিন্ন দেশে। দিনের পর দিন এ ভাইরাসের প্রকোপ বেড়েই চলেছে। লকডাউন হয়ে গেছে বিশ্বের বিভিন্ন দেশ। ইতোমধ্যে বাংলাদেশেও বিস্তার লাভ করেছে ভাইরাসটি। এর দ্রুত বিস্তার রোধে দেশটিও লকডাউন ঘোষণা করেছে সরকার। ফলে কর্মহীন ও অসহায় হয়ে পরেছে দেশের খেটে-খাওয়া দিনমজুর, অসহায় ও দুস্থরা।

আরও পড়ুনঃ জামালপুরে ৭৪৪০ কেজি চালসহ আওয়ামীলীগ নেতা আটক!

দেশের এমন সংকটময় মুহুর্তে অসহায়দের মুখে হাঁসি ফোটাতে এগিয়ে এসেছে বিশ্বিবিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন “দহগ্রাম ছাত্রকল্যাণ পরিষদ”। শনিবার লালমনিরহাট জেলার দহগ্রাম ইউনিয়নের প্রায় ১২০ টি দুস্থ পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

জানা যায়, লালমনিরহাট জেলার অন্তর্গত দহগ্রাম ইউনিয়ন থেকে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন “দহগ্রাম ছাত্রকল্যাণ পরিষদ”। করোনা ভাইরাসের প্রাদূর্ভাব ঠেকাতে মাস্ক, লিফলেট বিতরণ ও মাইকিং সহ জনগনের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে নানা কাজ করে যাচ্ছে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় আজ লালমনিরহাট জেলার দহগ্রাম ইউনিয়নে বসবাসরত দুঃস্থ পরিবারের মাঝে বিভিন্ন খাদ্র সামগ্রী বিতরণ করেছে তারা।

আরও পড়ুনঃ মানিকগঞ্জের ঘিওর উপজেলার বটতলায় বন্ধুমহলের উদ্দ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

এসময় সংগঠনের সিনিয়র সদস্য রাসেল মাহমুদ, লিজু হাসান, সংগঠনের সভাপতি সাইদুল ইসলাম ও দহগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন প্রধান সহ সংগঠনের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনটির সাধারণ সম্পাদক ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মমিনুর রহমান বলেন, সমাজের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে আমরা এ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। দেশের এমন সংকটময় মুহুর্তে তিনি অসহায়দের সাহায্যে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x