শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

দক্ষতা উন্নয়নে স্কিল ডেভলপমেন্ট অথরিটি করবে সরকারঃ সালমান এফ রহমান

দক্ষতা উন্নয়নে স্কিল ডেভলপমেন্ট অথরিটি করবে সরকারঃ সালমান এফ রহমান

 

আজকের দিগন্ত প্রতিবেদকঃ— কর্মসংস্থান বৃদ্ধির জন্য দক্ষতা বৃদ্ধি জরুরী, এ জন্য স্কিল ডেভলপমেন্ট অথরিটি করার কথা ভাবছে সরকার বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান। বিকেলে রাজধানীর একটি হোটেলে ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প এবং ওমেন এন্টারপ্রেনর এসোসিয়েশন অব বাংলাদেশ ওয়েব আয়োজিত ‘ণড়ঁঃয ঊসঢ়ষড়ুসবহঃ ্ ঊহঃৎবঢ়ৎবহবঁৎংযরঢ় – ঈযধষষবহমবং ্চৎড়ংঢ়বপঃং’শীর্ষক এক আলোচনা সভার এ কথা জানান তিনি।

অনুষ্ঠানে সালমান এফ রহমান বলেন, স্কিল ডেভলপমেন্ট অথরিটির মাধ্যমে প্রশিক্ষণ ও কর্মশালার একটি মান সম্মত এবং অভিন্ন কারিকুলাম করা হবে যাতে প্রশিক্ষণের মানদন্ড বজায় থাকে। তিনি জানান, দেশের সবগুলো প্রাথমিক বিদ্যালয়ে ফাইবার অপটিকের মাধ্যমে ইন্টারনেট সংযোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

আরও পড়ুনঃ সারা দেশে জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু

এতে প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বলেন, জাইকা এসএমই খাতের জন্য একটি বড় অংকের টাকা দিয়েছে যা এখনো অব্যবহৃত। তিনি বলেন, বিনিয়োগের জন্য অর্থ আছে তবে সে অর্থ উদ্যোক্তারা পাচ্ছেন না। এজন্য উদ্যোক্তাদেরই উদ্যোগী হতে হবে বলে মনে করেন এ উপদেষ্টা।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ মাফিজুল হক, ইউরোপিয়ান ইউনিয়নের ফাস্ট সেক্রেটারি এবং এডুকেশন ও হিউম্যন ডেভলপমেন্টের টিম লিডার হানস ল্যমব্রেথ। অনুষ্ঠানে মূল প্রবন্থ উপস্থাপন করেন প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেত এবং সভাপতিত্ব করেন ওয়েবের প্রতিষ্ঠাতা সভাপতি নাসরিন ফাতেমা আওয়াল।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x