বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

তালতলীতে এসএসসি পরীক্ষায় নকল করার দায়ে ৭ পরীক্ষার্থী বহিস্কার

তালতলীতে এসএসসি পরীক্ষায় নকল করার দায়ে ৭ পরীক্ষার্থী বহিস্কার

 

বরগুনা (তালতলী) থেকে মোঃ মিজানুর রহমান নাদিমঃ— বরগুনার তালতলীতে ইংরেজী ২য় পত্রের পরীক্ষার সময় ৭ পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। রোববার (৯ ফেব্রুয়ারি) তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে।

আরও পড়ুনঃ দিন দিন হারিয়ে যাচ্ছে দশমিনায় বাঁশ ও বেতের তৈরি সামগ্রী

বহিস্কৃতরা হলেন-তালুকদারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র সুমন্ত হাওলাদার (রোল-৯০০০৭০), নয়াভাইজোরা বিএন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মোঃ আসিফ (রোল-২২০৯৪১), তালুকদারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মোঃ মিরাজ (রোল-২২১২৯৫), লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মোঃ তুষার (রোল-২২১২৫০), দক্ষিণ ঝাড়াখালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র সমাপ্তি (রোল-২২১৩৩৫), তালতলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী মোসাঃ ঝুমুর (রোল-২২১০৮৮), তালতলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মোঃ বেলাল হোসেন (রোল-২২১১২৩)।

আরও পড়ুনঃ নিজস্ব উদ্যোগে সিআরপিতে প্রতিন্ধিদের মাঝে সেলাই মেশিন বিতরণ: অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল

কেন্দ্র সচিব ও তালতলী সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল চন্দ্র সরকার মুঠোফোনে বলেন, তার কেন্দ্রের সাতজন পরীক্ষার্থীকে অসৎ উপায়ে অবলম্বন করার দায়ে বরিশাল শিক্ষা বোর্ডের একটি ভিজেলেন্স টিমের নির্দেশে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে।

আরও পড়ুনঃ বাংলাদেশ পুলিশকে মানবিক পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছেঃ আইজিপি

বরিশাল শিক্ষা বোর্ডের চলমান এসএসসি পরীক্ষা পর্যবেক্ষণে ভিজেলেন্স টিমের প্রধান মোঃ কামরুজ্জামান কামাল মুঠোফোনে বলেন, অসৎ উপায়ে অবলম্বন করার অপরাধে তালতলী কেন্দ্রের সাতজন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x