শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ঠাকুরগাঁওয়ে ৯ম জেলা কাব ক্যাম্পুরী’র শুভ উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে ৯ম জেলা কাব ক্যাম্পুরী’র শুভ উদ্বোধন

 

ঠাকুরগাঁও থেকে আসিফ জামানঃ— জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ঠাকুরগাঁওয়ে ৯ম ৫দিন ব্যাপী জেলা কাব ক্যাম্পুরী’র শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে ঠাকুরগাঁও প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট মাঠে বাংলাদেশ স্কাউটস্, ঠাকুরগাঁওয়ের আয়োজনে জেলা কাব ক্যাম্পুরী’র শুভ উদ্বোধন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক ও সহ-সভাপতি বাংলাদেশ স্কাউটস্ ঠাকুরগাঁওয়ের নূর কুতুবুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা কাব ক্যাম্পুরী’র শুভ উদ্বোধন করেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার ও কমিশনার বাংলাদেশ স্কাউটস্ ঠাকুরগাঁওয়ের আলাউদ্দীন আল আজাদ, সভাপতির বক্তব্য দেন অতিরিুক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, বাংলাদেশ স্কাউটস্ এর দিনাজপুর আঞ্চলিক উপ-কমিশনার জনসংযোগ ও মার্কেটিং এবং হিমালয় স্কাউটস্ দলের সাধারণ সম্পাদক লুতফর রহমান মিঠু, বাংলাদেশ স্কাউটস, ঠাকুরগাঁওয়ের সম্পাদক প্রসাদ বেদনাথ, ঠাকুরগাঁও পিটি আই’র সুপারেন্টেন্ড সাদিয়া আফরিন বিজলীসহ অনেকে।

প্রধান অতিথি জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম তার বক্তব্যে বলেন, স্কাউট একটি আন্দোলন।আমরা স্বাধীনতার পরে সারা বাংলাদেশে স্কাউট আন্দোলন শুরু করেছি। এর একটাই লক্ষ্য ছিল আমাদের কিশোর-কিশোরী, ছেলে-মেয়ে আছে তাদেরকে স্বাভাবিক, মানসিক, আত্মিক, বুদ্ধিবৃত্তিক এবং সামাজিক উন্নয়নের মাধ্যমে সুনাগরিক হিসেবে গড়ে তোলা এবং এটা সফলতার সাথে সারা বাংলাদেশে চলমান আছে, আমরা ঠাকুরগাঁও অন্যান্য জেলার মধ্যে পিছিয়ে নেই কিন্তু এখনো আমরা শতভাগ স্কাউটস’এর আওতায় আমাদের জেলা কে আনতে পারিনি, তবে আমাদের কার্যক্রম চলমান আছে এবং আমরা আশা করছি অল্প কিছুদিনের ভিতরে শতভাগ স্কাউটিং এর আওতায় সমস্ত প্রতিষ্ঠানকে আনতে পারব এবং স্কাউট জেলা হিসেবে আমরা ঠাকুরগাঁওকে ঘোষণা করতে পারব। বক্তব্য শেষে তিনি জেলা ৯ম কাব ক্যাম্পুরীর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

৯ম জেলা কাব ক্যাম্পুরীতে জেলার বিভিন্ন প্রথামিক বিদ্যালয়ের প্রায় ৪৭টি স্কাউটস্ টিম অংশগ্রহণ করেছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x