শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নবীন আলো’

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নবীন আলো’

 

ঠাকুরগাঁও থেকে আসিফ জামানঃ— ‘এসো মানবতায় ছুঁই উষ্ণতা’ এই স্লোগান সামনে রেখে ঠাকুরগাঁওয়ে শীতার্ত মানুষদের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নবীন আলো’। শনিবার দুপুরে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর উদ্যোগে শহরের জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে প্রায় শতাধিক অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর উপদেষ্টা চিকিৎসক শুভেন্দু কুমার দেবনাথ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ শাকিল আহমেদ, স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর উপদেষ্টা মাহাবুবুর রায়হান, আরএসডিও’র পরিচালক সোনিয়া খাতুন মিনা।

আরও পড়ুনঃ আইজিপি পদক পেলেন রাজাপুর থানা ওসি তদন্ত আবুল কালাম

এছাড়াও বক্তব্য দেন, স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, সহ সভাপতি মনজু রানা, সোনিয়া আক্তার রুমি, ক্রীড়া সম্পাদক সিজান সৌরভ প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সভাপতি সৈয়দ সিহাব। বক্তারা স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সাফল্য কামনা করেন এবং সংগঠনকে এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

আরও পড়ুনঃ দোয়া করবেন, আমি যেন ফুলের মর্যাদা রাখতে পারি

কম্বল পেয়ে ৫৫ বছরের বৃদ্ধা আমেনা আক্তার বলেন, ঠান্ডা খানত খুব কষ্ট পাছিনো বারে। এমন বেলা ছুয়ালা হামাক একখান কম্বল দিল। এলা এংনা শান্তিত থাকিবা পারিম। ছুয়ালার তানে দুয়া করিনু, আল্লাহ ওমারলাক ভালো রাখিবে সবসময়।

আরেক বৃদ্ধা মমেনা খাতুন বলেন, এবার অনেক ঠান্ডা। এই ঠান্ডা কাজকর্ম করা যায়না। এক কথায় হাড় কাঁপানো ঠান্ডা। এই কষ্টের সময় শিক্ষার্থীরা কম্বল দিয়ে জীবন বাঁচালেন।

স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সভাপতি সৈয়দ সিহাব বলেন, নিজেদের পকেট খরচের টাকা ও মানুষদের কাছে সহায়তা নিয়ে আমরা প্রত্যেক বছর অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করি। এছাড়াও আরও নানা ধরনের সমাজসেবা মুলক কাজ করছি আমরা। আমাদের পাশাপাশি সরকার ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসলে এক সময় সমাজ পরিবর্তন হবে এবং মানুষরা আর অসহায় থাকবে না।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x