বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

টাঙ্গাইলের মধুপুরে ৬০০০ হাজার পরিবারের মাঝে খাদ্য সসহায়তা প্রদান

টাঙ্গাইলের মধুপুরে ৬০০০ হাজার পরিবারের মাঝে খাদ্য সসহায়তা প্রদান

 

মধুপুর টাঙ্গাইল থেকে মোঃ আঃ হামিদঃ— করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দুস্থ মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তার পাশাপাশি কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি ব্যক্তিগত উদ্যোগে মধুপুর উপজেলার ৪০০০ অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তার ব্যবস্থা করেছেন এবং মধুপুর উপজেলা পরিষদের পক্ষ থেকেও ২০০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তার ব্যাবস্হা করেছেন।

আরও পড়ুনঃ তজুমদ্দিনে প্রেমিকাকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার-১

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৮ এপ্রিল) দিন ব্যাপী কুড়ালিয়া, মহিষমারা ও আলোকদিয়া ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্য সহায়তা বিতরন শুরু করা হয়। একই সাথে মধুপুর উপজেলা পরিষদের পক্ষ থেকেও ২০০০ জনের জন্য খাদ্য সহায়তা বিতরণের অংশ হিসেবে এ তিন ইউনিয়নে আজ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা জানান পর্যায়ক্রমে সকল ইউনিয়নেই এ খাদ্য সহায়তা প্রদান করা হবে।

আরও পড়ুনঃ শেখ হাসিনার সরকার একজন মানুষকেও না খেয়ে মরতে দেবে নাঃ মোহাম্মদ নাসিম

এসময় উপস্হিত ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু, ভাইস চেয়ারম্যান শরিফ আহম্মেদ নাছির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক সহ ইউনিয়নের চেয়ারম্যানগণ। এসময় তাহারা সকলকেই ঘরে থাকার এবং সামাজিক দূরত্ব বজায় রাখার মরামর্শ দেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x