শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

ঝিকরগাছায় গ্রাম পুলিশ নিয়োগে অনিয়মঃ ইউএনও’র নিকট গ্রামবাসীর লিখিত অভিযোগ

ঝিকরগাছায় গ্রাম পুলিশ নিয়োগে অনিয়মঃ ইউএনও’র নিকট গ্রামবাসীর লিখিত অভিযোগ

 

যশোর (ঝিকরগাছা) থেকে সেলিম আহম্মেদঃ— যশোরের ঝিকরগাছা উপজেলা পরিষদের আওতায় ১০নং শংকরপুর ইউনিয়নে ৫জন গ্রাম পুলিশ নিয়োগ দেওয়ার হবে। এই নিয়োগের বিষয়ে ১০নং শংকরপুর ইউনিয়নে ইউপি সদস্যরা তাদেরকে প্যানেল চেয়ারম্যান দাবি করে নিয়োগ প্রত্যাশীদের নিকট থেকে চাকরী দেওয়ার কথা বলে অনিয়মে টাকা আদায় করেছে বলে একাধিক অভিযোগ হওয়ার কারণে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী মজুমদারের নিকট লিখিত অভিযোগ দিয়েছে গ্রামবাসী।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে এলাকাবাসী ও নিয়োগ প্রত্যাশী সূত্রে জানা গেছে, ঝিকরগাছা উপজেলার ১০নং শংকরপুর ইউনিয়নে ৫জন গ্রাম্যপুলিশ নিয়োগ দেওয়ার কথা বলে এবং নিজেদেরকে প্যানেল চেয়ারম্যান দাবি করে প্রার্থীদের নিকট থেকে ১ লক্ষ ৪৯ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে বলে একাধিক সূত্রে জানা গেছে। যার মধ্যে নিয়োগ প্রত্যাশী ১০নং শংকরপুর ইউনিয়নের আলী হোসেন পিতা মোহাম্মদ আলীর ছেলে নিকট থেকে ২নং ওয়ার্ড মেম্বার অজিয়ার রহমান নগত ২৫ হাজার টাকা গ্রহণ করেন । আলি হোসেনের ছেলের ইকবল হোসেনের নিকট থেকে ১নং ওয়ার্ড মেম্বর আহসান হাব্বি ৬৫ হাজার টাকা গ্রহণ করেছে বলে অভিয়োগ পাওয়া গেছে। এ বিষয়ে মেম্বার আহসান হাব্বি’র সাথে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

একই ইউনিয়নের অজিত চন্দ্র দাসের ছেলে হরিদাস কুমারের নিকট থেকে ৩নং ওয়ার্ড মেম্বার বজলুর রহমান ১৯ হাজার ৫শত টাকা গ্রহণ করেছে বলে অভিয়োগ পাওয়া গেছে। এ বিষয়ে মেম্বর বজলুর রহমানের সাথে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। একই ইউনিয়নের আঃ মুজিতের ছেলে ওমর ফারুকের নিকট থেকে ইউনিয়নের চৌকিদার সাধন ২৫ হাজার টাকা গ্রহণ করেছে বলে অভিয়োগ পাওয়া গেছে। এই বিষয়ে চৌকিদার সাধনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ওমর ফারুকের টাকা আমার সামনে ৪নং ওয়ার্ডের হাসমত মেম্বারের কাছে দিয়েছেন। একই ইউনিয়নের মৃত মতলবের ছেলে জসিম উদ্দীনের নিকট থেকে ৪নং ওয়ার্ড মেম্বার হাসমত আলী ৪০ হাজার টাকা গ্রহণ করেছে বলে অভিয়োগ পাওয়া গেছে। এ বিষয়ে মেম্বার হাসমত আলীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ওমর ফারুকের কাছে আমি টাকা চাইনি কিন্তু সে চৌকিদারের মাধ্যমে ১৫ হাজার টাকা দিয়েছে আর জসিমের কাজ থেকে কোন প্রকার টাকা পাইনি।

১০নং শংকরপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নিছার উদ্দীন বলেন, বিষয়টি আমি শুনেছি। আমি সচিবকে বলে মিটিং কল করে যাচাই-বাছায়ের মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার বলেন, গ্রাম পুলিশ নিয়োগের ক্ষেত্রে কোন প্রকার দূর্নীতি হলে দূর্নীতির সাথে সংযুক্তদের উপর আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x