শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়ি– এমপি বকুল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়ি– এমপি বকুল

 

বাগাতিপাড়া (নাটোর) থেকে মোঃ রাজিবুল ইসলাম বাবুঃ আসুন জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে বাংলাদেশ গড়ি এই বাংলাদেশে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দিয়েছে, বঙ্গবন্ধু এই দেশে গণতান্ত্রীক ব্যবস্থা ফিরিয়ে এনেছে। আজকে জননেত্রী শেখ হাসিনার দৃড় প্রতিজ্ঞায় বঙ্গবন্ধুর দেখানো পথে এই বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চান। আর সেই লক্ষ্য বাস্তবায়নে শক্ত হাতে পদক্ষেপ নিয়েছেন তিনি। বিচক্ষণতার ও সাহসিকতার সহিত এই দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে তিনি।

জাতীয় শোক দিবসু উপলক্ষে নাটোরের বাগাতিপাড়া উপজেলা মালঞ্চি দোয়া ও আলোচনা সভায় নাটোর- ১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ।

এসময় তিনি আরও বলেন, আমরা যারা বঙ্গবন্ধুর ভক্ত, শেখ হাসিনার কর্মী বলে দাবি করি। অবশ্যই ব্ঙ্গবন্ধুর সেই দেখানো পথে শেখ হাসিনার নের্তৃত্বকে মেনে ক্ষুদ্র কর্মী হিসেবে শেখ হাসিনার এজেন্ডা বাস্তবায়ন করতে হবে।

বৃহস্পতিবার (২৭ আগষ্ট) বিকেলে বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি কাচাঁবাজার স্থানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও তাঁর পরিবারের নিহত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় দোয়া ও আলোচনা সভায় মোঃ রিয়াজুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক বাগাতিপাড়া পৌর আওয়ামিলীগ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ অহিদুল ইসলাম গকুল, চেয়ারম্যান বাগাতিপাড়া উপজেলা, অধ্যাপক ইউনুস আলী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাটোর জেলা আওয়ামিলীগ, নূরুল ইসলাম ঠান্টু সহ সভাপতি বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ, সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহম্মেদ সাগর, বীর মুক্তিযোদ্ধা শ্যামল চন্দ্র রাই, আব্দুল কুদ্দুস চেয়ারম্যান ২নং জামনগর ইউনিয়ন পরিষদ, মোঃ সামসুজ্জামান মহন সভাপতি বাগাতিপাড়া উপজেলা তাতিঁলীগ, নাসিম আাহম্মেদ সভাপতি বাগাতিপাড়া উপজেলা যুবলীগ, জোসনা বেগম বাগাতিপাড়া উপজেলা যুব মহিলালীগ, আতিক হাসান বিদ্যুৎ সভাপতি বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগ, মো শহিদুল ইসলাম মোল্লা সাধারণ সম্পাদক বাগাতিপাড়া উপজেলা ছাত্র লীগ সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x