শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

জলঢাকায় কমছে না পেঁয়াজের দাম

জলঢাকায় কমছে না পেঁয়াজের দাম

 

নীলফামারী থেকে হারন অর রশিদঃ— দেশের বাজারে কয়েক মাস ধরেই পেঁয়াজের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি। এর মধ্যে গেল সপ্তাহে কিছুটা দাম কমলেও চলতি সপ্তাহে আবারও বেড়েছে পেঁয়াজের দাম। যার ফলে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। বাজারে গিয়ে হিমশিম খেতে হচ্ছে অনেক ক্রেতাদের । কবে কমবে এই পেঁয়াজের দাম???

এমন প্রশ্ন সকলের। এদিকে পেঁয়াজের আমদানি কম হওয়ায় জলঢাকায় পেঁয়াজ ব্যবসায়ীরা পড়েছেন বিপাকে ‘আজকের দিগন্ত ডট কম’ কে এমনটিই জানালেন আড়ৎদাররা।

আরও পড়ুনঃ নোংরা রাজনীতি ছাড়ুন, সরকারকে সহযোগিতা করুন- মোহাম্মদ নাসিম

সোমবার (২৫ নভেম্বর) জলঢাকার অনেক বড় ছোট ও পাইকারি বাজার পর্যবেক্ষণ করে এমনি চিত্র চোখে পড়ে।

জানা যায়, গত দুই দিন আগেও দেশি পেঁয়াজ বিক্রি হয়েছে ১৬০ থেকে ১৭০ টাকা কেজি দরে। কিন্তু বর্তমানে সেই পেঁয়াজ বিক্রি হচ্ছে ২১০ থেকে ২১৫ টাকা কেজিতে। অপরদিকে মিয়ানমারের পেঁয়াজ দু’দিন আগেও বিক্রি হয়েছে ১৪০ থেকে ১৫০ টাকায়। বর্তমানে সেই পেঁয়াজ বিক্রি হচ্ছে ২০৫ থেকে ২১০ টাকা কেজিতে এ যেনো এক লাগামহীন পেয়াজের বাজার।

আরও পড়ুনঃ নলডাঙ্গায় এক যুবলীগ কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করলেন অপর দুই যুবলীগ কর্মী, আটক ২

উল্লেখ্য, সেপ্টেম্বরের শেষ দিকে পেঁয়াজ রফতানি পুরোপুরি বন্ধ করে দেয় ভারত। দেশটিতে পেঁয়াজের অস্বাভাবিকভাবে দাম বাড়ায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়। এতে বাংলাদেশে পেঁয়াজের দাম হু হু করে বেড়ে যায়। কয়েক সপ্তাহের ব্যবধানে ৩০/৪০ টাকার পেঁয়াজ ২০০ থেকে ২৫০ টাকা হয়ে যায়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x