শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ছিন্নমূল মানুষের জন্য ‘ভয়েস অভ কাজিপুর’ র শীতবস্ত্র বিতরণ

ছিন্নমূল মানুষের জন্য ‘ভয়েস অভ কাজিপুর’ র শীতবস্ত্র বিতরণ

 

সিরাজগঞ্জ (কাজিপুর) থেকে মোহাম্মদ আশরাফুলঃ— উত্তরবঙ্গের জনপ্রিয় সামাজিক সংগঠন ভয়েস অভ কাজিপুরের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। হাড় কাঁপানো শীতের শুরুতেই ব্যতিক্রমী পন্থায় শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে এই মানবিক সংগঠনের পক্ষ থেকে। সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী থেকে শুরু করে সীমান্তবাজার পর্যন্ত বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে অসহায় ছিন্নমূল মানুষদের খুঁজে বের করে তাঁদের কাছে পৌঁছে দেওয়া হয় শীতবস্ত্র।

আরও পড়ুনঃ ভয়েস অব কাজিপুর’ র বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

আরও পড়ুনঃ সারা দেশের ন্যায় রাঙ্গুনিয়াতে শহীদ হালিম লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত এসব অসহায় শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেওয়ার ব্যাপারে জানতে চাইলে ভয়েস অভ কাজিপুর এর প্রধান সমন্বয়কারী আশকার পাইন জানান, ‘ভয়েস অভ কাজিপুর’ র মাননীয় সভাপতি প্রকৌশলী সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে সংগঠনের একাধিক টিম মূলত ছিন্নমূল মানুষগুলোকে শীতবস্ত্র বিতরণের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এই তীব্র শীতে যাদের কোন শীতবস্ত্র নেই ঠিক তাদের হাতেই পৌঁছে দেওয়া হচ্ছে শীতবস্ত্র। উপজেলার মেঘাই বাজারে জয়নাল (৬৮) শীতবস্ত্র পেয়ে কেঁদে ফেলেন, জন্মলগ্ন থেকে অদ্যাবধি কেউ কখনো শীতবস্ত্র দেয়নি বলে আক্ষেপ করে বলেন, “আমাগোর মতো অসহায় মানুষের কতা কারো মনে থাকেনা, কেউ আইজ পর্যন্ত একটো কম্বল কোনদিন দিলনা, এই পথম পাইলাম”।

আরও পড়ুনঃ শার্শায় শহিদের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

এ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বাবু, সহ সভাপতি রাশেদুল হক, সহ সাধারণ সম্পাদক রেজাউল হক মুন্না, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আবুল কাশেম, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক আবু শাহীন আজাদ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক আশা সরকার, কার্যকরী সদস্য হেলাল উদ্দিন, কোষাধ্যক্ষ ওবায়দুল আল আমীন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক খোরশেদ আলম খুশু, সাধারণ সদস্য আশরাফুল আলম সহ প্রমুখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x