বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

চাঁপাইনবাবগঞ্জে ২৪ জন সদস্যকে পুরস্কৃত করলেন পুলিশ সুপার মোজাহিদুল

চাঁপাইনবাবগঞ্জে ২৪ জন সদস্যকে পুরস্কৃত করলেন পুলিশ সুপার মোজাহিদুল

 

চাঁপাইনবাবগঞ্জ থেকে মোঃ ইউসুফ খানঃ— চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ লাইন্সে প্রতিবারের ন্যায় বৃহস্পতিবার ২২ আগস্ট  জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম। এতে  ভালো কাজের জন্য জেলা পুলিশের ২৪ জন সদস্যকে পুরস্কৃত করা হয়।

 মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইকবাল হোছাইন, অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর) জাহিদুর রহমানসহ অন্য অফিসারবৃন্দ।

গত জুন মাসে ওয়ারেন্টভূক্ত  নিয়মিত মামলায় আসামি গ্রেফতার, ধর্ষণ মামলার আসামী গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধারসহ অন্যান্য কার্যক্রম সন্তোষজনক হওয়ায় জেলা পুলিশের ২৪ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়।

পুরস্কার প্রাপ্তরা হলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইকবাল হোছাইন, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মোঃ আতিকুল ইসলাম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মোঃ ইদ্রিশ আলী, সদর ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ মোৎ ফারুক হোসেন।

 পুলিশ লাইন্সের রিজার্ভ অফিসার আরও-১ (দলগত) আব্দুল হান্নান খান, ডিবি পুলিশের আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম, ডিএসবি’র এসআই বদরুল হাসান, ডিবির এসআই অনুপ কুমার সরকার, সদর মডেল থানার এসআই জিন্নাতুল ইসলাম, শিবগঞ্জ থানার এসআই আরিফুল ইসলাম ও এসআই রিপন কুমার, সোনামসজিদ চেকপোস্টের ইনচার্জ এসআই জাফর আলী।

শিবগঞ্জ থানার এসআই রেজাউল করিম, গোমস্তাপুর থানার এসআই রনি কুমার দাস ও এসআই বজলুর রশিদ, এসআই শাহ্ আলম, এসআই আইনাল হক, সদর ট্রাফিক ফাঁড়ির টিএসআই নূরুন্নবী টিএসআই জাকির আলী, সদর মডেল থানার এএসআই মশিউদ্দীন ও এএসআই দেলোয়ার হোসেন, ভোলাহাট থানার এএসআই আবুল কালাম আজাদ ও ডিএসবির কনস্টেবল মকবুল হোসেন। 

এ ছাড়াও জেলা পুলিশের ৫ সদস্য অবসরে যাওয়ায় তাঁদেরকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x