বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

চট্টগ্রামে কমছে করোনা পজিটিভ রোগীর সংখ্যা

চট্টগ্রামে কমছে করোনা পজিটিভ রোগীর সংখ্যা

 

অনলাইন ডেস্কঃ প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদান, বাধ্যতামূলক মাস্ক ব্যবহার, সামাজিক ও শারীরিক দুরত্ব মানা নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি মানা নিশ্চিতকরণসহ সরকারের নানামূখী পদক্ষেপ গ্রহনের কারনে চট্টগ্রামে করোনা পজিটিভ রোগী সংখ্যা কমছে। গত ২৪ ঘন্টায় (২৯ সেপ্টেম্বর) চট্টগ্রামে করোনা পজিটিভ রোগীর সংখ্যা ছিল শতকরা ৯.১৬ ভাগ। চট্টগ্রাম সিভিল সার্জন অফিস হতে প্রাপ্ত তথ্যমতে করোনা পজিটিভের এ হিসাব পাওয়া গেছে।

প্রাপ্ত তথ্যমতে, গত ২৪ ঘন্টায় চট্টগ্রামের সরকারি ও বেসরকারি ৮টি করোনা টেস্টিং ল্যাবে মোট ৭২০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে পজিটিভ রোগীর সংখ্যা ৬৬ জন। মহানগরে ৬০ এবং উপজেলায় ৬ জন পজিটিভ রোগী সনাক্ত হয়। উপজেলার মধ্যে রাউজানে ৩ জন, হাটহাজারীতে ১ জন, সীতাকুন্ডে ১ জন এবং মিরশরাই-এ ১ জন।

চট্টগ্রামে এ পর্যন্ত (২৯ সেপ্টেম্বর) মোট ১৮ হাজার ৮০৫ জন করোনা পজিটিভ রোগী সনাক্ত হয়েছে। এদের মধ্যে মহানগরে ১৩ হাজার ৪৯১ জন এবং বিভিন্ন উপজেলায় ৫ হাজার ৩১৪ জন।

চট্টগ্রামে এ পর্যন্ত (২৯ সেপ্টেম্বর) মোট ২৯২ জন মৃত্যুবরণ করেছে। এর মধ্যে মহানগরে ১৯৯ জন এবং বিভিন্ন উপজেলায় ৯৩ জন। বাধ্যতামূলক মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মানা নিশ্চিতকরণের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম এবং মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x