শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গোবিন্দগঞ্জে এলজিইডি’র অর্থায়নে রাস্তা পাকা ও প্রসস্তকরণ কাজের উদ্বোধন

গোবিন্দগঞ্জে এলজিইডি’র অর্থায়নে রাস্তা পাকা ও প্রসস্তকরণ কাজের উদ্বোধন

 

গাইবান্ধা (গোবিন্দগঞ্জ) থেকে মোঃ আব্দুস সোবহানঃ— গাইবান্ধার গোবিন্দগঞ্জে এলজিইডি’র অর্থায়নে ১১ কোটি ৩৩ লক্ষ ৯শ ৮ টাকা ব্যায়ে দুটি রাস্তা পাকা ও প্রসস্তকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার প্রধান অতিথি হিসেবে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী এ কাজের উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও পৌর মেয়র আতাউর রহমান সরকার। উদ্বোধন উপলক্ষে মহিমাগঞ্জ ও কাটাবাড়ীতে পৃথক দুটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয় ছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী আব্দুল লতিফ, মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মজিবর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, স্থানীয় আওয়ামীলীগ নেতা খুরশীদ আলম পলাশ, শ্রমিক নেতা ফারুক হোসেন ফটু, কাটাবাড়ী ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রফিক, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুর রাজ্জাক মন্ডল, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম পান্না, গোবিন্দগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রধান টুকু, কাটাবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান দিদারুল হক প্রধান, যোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপ প্রমুখ।

গোবিন্দগঞ্জ উপজেলা প্রকৌশলী আব্দুল লতিফ জানান, এলজিইডি’র অর্থায়নে ৯ কোটি ৩৪ লাখ ৪৯ হাজার ৬শ ২৬ টাকা ব্যায়ে মহিমাগঞ্জ-সোনাতলা ৮ কিলোমিটার পাকা রাস্তা ১২ ফুট থেকে ১৮ফুট প্রসস্তকরণ এবং ১ কোটি ৯৮ লাখ ৫১ হাজার ২শ ৮২ টাকা ব্যায়ে কাটাবাড়ী ইউনিয়নের বেতারা স্কুল সংযোগ সড়কে ২ কিলোমিটার রাস্তা পাকা করণ করা হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x