শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

গলাচিপায় বরযাত্রীর গাড়িতে ডাকাতি

গলাচিপায় বরযাত্রীর গাড়িতে ডাকাতি

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ— ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার কনের বাড়ি থেকে ফেরার পথে বরযাত্রীর গাড়ির সামনে গাছের গুঁড়ি ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল বরযাত্রীরদের নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর রাতে গলাচিপা উপজেলার গলাচিপা-পটুয়াখালী সড়কের সুহরী ব্রিজের কাছে। এ ঘটনায় বাস ড্রাইভার, মাইক্রোবাস ড্রাইভার ও বাসের হেলপারকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে গলাচিপা থানা পুলিশ।

আরও পড়ুনঃ বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, সোমবার বিকেলের দিকে গলাচিপা পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের মৃত বাবু দাসের ছেলে বাপ্পি দাসের বিয়েতে ৫০ জন লোক বরযাত্রী হিসেবে ঝালকাঠী জেলার নলছিটি যায়। বিয়ে শেষে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে নলছিটি থেকে গলাচিপার উদ্দেশ্যে রওয়ানা দেয়। গাড়ি থামিয়ে একটি ডাকাত দল গলাচিপা-পটুয়াখালী সড়কের সুহরী ব্রিজের কাছে মাইক্রোবাস ও বাসের সামনে রাস্তায় গাছের গুড়ি ফেলে দেশীয় অস্ত্রসহ গাড়িতে ওঠে, নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ছিনিয়ে নেয়।

আরও পড়ুনঃ বর্ণাঢ্য আয়োজনে ইবিতে লোক প্রশাসন দিবস পালিত

এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, ওই গাড়িতে বর ও কনে ছিল না। ১০/১৫ জন বিয়ের যাত্রী নিয়ে মঙ্গলবার ভোর চারটার দিকে মাইক্রোবাস ও বাস আসছিল পথিমধ্যে ডাকাতির খবর পেয়ে আমি ও আমার উর্ধতন কর্মকর্তারা ওই এলাকা পরিদর্শন করেছি। এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x