শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

কালীগঞ্জে ৮ দোকানে দুর্ধর্ষ ডাকাতি– নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুট

কালীগঞ্জে ৮ দোকানে দুর্ধর্ষ ডাকাতি– নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুট

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ— গাজীপুরের কালীগঞ্জে ৮ দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা বাজারের নিরাপত্তা প্রহরীদেরকে বেঁধে ১২ দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের সাওরাইদ বাজারে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতির সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক।

আরও পড়ুনঃ দূর্ঘটনায় নিহত বেতাগীর রাজ্জাক ‘সংসার বাঁধা হলো না আর রাজ্জাকের’

ডাকাতির শিকার ব্যবসায়ী আজিমউদ্দীন, আওলাদ ও আজগর আলীসহ অন্যান্যরা জানান, রাত আনুমানিক দেড়টার দিকে ১৪/১৫ জনের একদল ডাকাত পিকআপ নিয়ে বাজারে হানাদেয়। এসময় তারা বাজারের ৫জন নিরাপত্তা প্রহরীদেরকে অস্ত্রের মুখে বেঁধে ফেলে। পরে ডাকাতেরা সুভাস ও কৃষ্ণ বণিকের স্বর্ণেও দোকান, আরিফ হার্ডওয়্যার, তারা মিয়া, আজগর আলী ও জামান ভূঁইয়ার কাপড়ের দোকান, আজিমউদ্দীন ও আওলাদ হোসেনের মোবাইলের দোকান, শরীফের ওয়ালটন শো রুম, কাউছার, পারভেজ ও মাসুদের মুদি দোকনসহ ১২টি দোকানের তালা ভেঙ্গে। এসময় তারা ৮টি দোকান থেকে নগদ প্রায় দুই লাখ টাকা, সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

আরও পড়ুনঃ ইবিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, ডাকাতির ঘটনায় ব্যবসায়ীদের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পায়নি। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) এ কে এম জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। আমরা আমাদের অভিযান অব্যাহত রেখেছি। আশা করছি খুব দ্রুতই ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতার করা সম্ভব হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x