শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

কাজীপুরে মেঘাইঘাট – নাটুয়ারপাড়া নদীবন্দর নৌপরিবহন মন্ত্রণালয়ের উপসচিবের পরিদর্শন

কাজীপুরে মেঘাইঘাট – নাটুয়ারপাড়া নদীবন্দর নৌপরিবহন মন্ত্রণালয়ের উপসচিবের পরিদর্শন

 

সিরাজগঞ্জ (কাজীপুর) থেকে মোহাম্মদ আশরাফুলঃ— শনিবার দেশের ৩২ নং নদী বন্দর সিরাজগঞ্জের কাজীপুরের মেঘাই ও নাটুয়ারপাড়া এলাকা পরিদর্শন করেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের উপসচিব মোঃ আনোয়ারুল ইসলাম। এসময় তাঁর সফর সঙ্গী ছিলেন বিআইডব্লিউটিএ’র পরিচালক (সিএন্ডপি) মোঃ শাহজাহান, অতিরিক্ত পরিচালক (বন্দর) মুহাম্মাদ রফিকুল ইসলাম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ড্রেজিং) মোঃ রফিকুল ইসলাম তালুকদার এবং তত্ত্বাবধায়ক প্রকৌশলী (সিভিল) মোঃ সাজেদুর রহমান।

আরও পড়ুনঃ জলঢাকায় দ্বিতল ভবন থেকে পরে শিশুর মৃত্যু

এ সময় উপস্থিত ছিলেন কাজিপুরের উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা চেয়াম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোজাম্মেল হক বকুল সরকার, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মাদ বাবলু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব শওকত হোসেন সাকার, কাজিপুর সদর ইউপি চেয়ারম্যান টিএম আতিকুর রহমান, নাটুয়ারপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁন প্রমুখ।

আরও পড়ুনঃ ২ ডিসেম্বর পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন

কাজীপুর বাসির অনেক দিনের প্রত্যাশা কাঙ্খিত নৌবন্দর। সেই প্রত্যাশা পূরণ হতে চলেছে। যমুনার কড়াল গ্রাস থেকে রক্ষার ধারাবাহিকতায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম (এমপি) মহোদয়ের একান্ত প্রচেষ্টায় সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খানের সহযোগীতায় বর্তমান নৌ পরিবহন মন্ত্রীর সুদৃষ্টি থাকায় এই নদী বন্দর বাস্তবে রূপদান পেতে যাচ্ছে।

আরও পড়ুনঃ শিক্ষককে হতে হবে আদর্শ ও ন্যায়-নীতির প্রতীক: রাবিতে রাষ্ট্রপতি

কাজিপুর যমুনা নদীর তীর সংরক্ষণ করে বন্দরের জায়গাটা স্থায়ীকরন এবং যেখানে একটি রাস্তা সরিষাবাড়ী জামালপুর হয়ে ঢাকার সাথে কাজিপুরের যোগাযোগ স্থাপিত করবে। যাতে করে মেঘাইঘাট-নাটুয়ারপাড়া নদী বন্দর হয়ে উত্তর বঙ্গের সাথে যোগাযোগ স্থাপন করা সম্ভব হয় এসব দাবী জানান জনপ্রতিনিধিরা। দ্রুত নদী ঘাটে একটি পল্টুন স্থাপনের আহ্বান করলে বিআইডব্লিউটিএ’র পরিচালক (সিএন্ডপি) মোঃ শাহজাহান আগামী দুমাসের মধ্যেই নাটুয়ারপাড়া ঘাটে একটি পল্টুন স্থাপনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় কাজিপুরের সন্তান নৌ পরিবহন মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ আনোয়ারুল ইসলাম তিনি এই বিজয়ের মাসেই পল্টুন স্থাপনের জন্য কর্তৃপক্ষকে অহ্বান জানানোর কথা ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x