শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

করোনা ভাইরাস বিস্তাররোধে নানামুখী পদক্ষেপ রাজাপুর উপজেলা প্রশাসনের

করোনা ভাইরাস বিস্তাররোধে নানামুখী পদক্ষেপ রাজাপুর উপজেলা প্রশাসনের

 

ঝালকাঠি (রাজাপুর) থেকে সাইদুল ইসলামঃ-— বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়া (কোভিড-১৯) করোনা ভাইরাস বিস্তার রোধে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত সাধারণ মানুষকে ঘরে রাখতে ও সচেতনতার মাধ্যমে ঘরে ফেরাতে, জনগণকে সামাজিক দূরত্ব বজায় রাখতে, অপ্রয়োজনে ঘোরাফেরা ঠেকাতে, জনসমাগম কমাতে, নিত্যপ্রয়াজনীয় ও ঔষদের দোকান ব্যতিত অন্যান্য দোকান খোলা ও বন্ধ রাখা সহ সরকারি নির্দেশনা জনগনকে মানাতে কঠোর অবস্থানে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা প্রশাসন।

আরও পড়ুনঃ উল্লাপাড়া পূর্ণিমাগাতী ইউপি চেয়ারম্যান কর্তৃক ত্রাণ সামগ্রী বিতরণ প্রক্রিয়া প্রসংশনীয়

বুধবার (২২এপ্রিল) সকালে উপজেলার বিভিন্ন জায়গায় জনসমাগম এড়িয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা, হাটবাজার বন্ধ রাখাসহ সবাইকে ঘরে থাকতে সরকারি নির্দেশনা মোতাবেক প্রশাসনের নানামুখী পদক্ষেপ লক্ষ্য করা যায়। লক্ষ করা যায় উপজেলা প্রশাসন মাইকিংয়ের মাধমে জরুরি কাজ ছাড়া কেউ যেন অযথা ঘরের বাইরে বের না হন এমনটিই নির্দেশনা দিচ্ছেন তারা। প্রশাসনের পাশে দাঁড়িয়েছেন রাজাপুর উপজেলার কর্তব্যরত সাংবাদিকরা। তারাও প্রশাসনের সাথে ঘর থেকে বের হয়ে আসা সাধারন মানুষদের সচেতন করছেন। বিশেষ করে জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার রাজাপুর উপজেলা প্রতিনিধি সাংবাদিক রেজাউল ইসলাম পলাশ ফরাজী তার ব্যক্তিগত মোটরসাইকেলে লাউড স্পিকার লাগিয়ে ঝুকি নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সচেতনামূলক প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন।

আরও পড়ুনঃ পাকুন্দিয়ায় হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

এ বিষয়ে রাজাপুর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আলম নান্নু জানান, ইউএনও মহোদয় খুবই দক্ষতার সাথে তার লোকজন নিয়ে এটা মোকাবেলা করার জন্য নিরলস ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আমরা তাকে ধন্যবাদ জানাই। আর আমরা তো লকডাউনে আছি, আমরা মুক্তিযোদ্ধারা বয়স্ক তাই আমরা নিজেরাই ঘরমুখি আছি। আমরা এ সরকারের নিয়মনীতি মেনে চলি তবে আমাদের সকলেরই ঘরমুখি হতে হবে, সরকারের দেয়া নিয়মনীতি মেনে চলতে হবে এবং মহান আল্লাহ তায়ালার উপর অঘাধ বিশ্বাস রাখতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সোহাগ হাওলাদার থানা পুলিশ ও গ্রাম পুলিশের সহযোগিতায় বাগড়ী বাজার, বাইপাস মোড়, গালুয়া বাজার, পুটিয়াখালী বাজার, বলারজোড় বাজার সহ ৬টি ইউনিয়নের বিভিন্ন গুরুত্তপূর্ণ এলাকায় সার্বক্ষণিক টহল জোরদার রেখেছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সোহাগ হাওলাদার জানান, করোনা ভাইরাসের প্রভাব যাতে অত্র এলাকায় না পড়ে সে লক্ষে সরকারের নির্দেশনা অনুযায়ী মানুষকে ঘরে রাখার জন্য নানামুখী প্রচার-প্রচারণা সহ ছিন্নমুল অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ নানা পদক্ষেপ অব্যাহত রয়েছে। তারপরও বিভিন্ন অজুহাতে মানুষ বাহিরে এসে যত্রতত্র সংঘবদ্ধ হয়ে আড্ডা করছে, যা মোটেও কাম্য নয়।

আরও পড়ুনঃ আশুলিয়ায় ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিন বাবুর ত্রাণ বিতরণ

তিনি আরও বলেন, ফোন কল, মেসেজ ও মেসেঞ্জারের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সরেজমিনে যাচাইপূর্বক বাড়ি বাড়ি খাদ্য সহায়তা উপহার স্বরুপ প্রেরণ করছি। উপজেলা প্রশাসন আপনাদের পাশে আছে। আপনারা ঘরে নিরাপদে থাকুন, খাবার পৌছে দেব আমরা। ঘরে নিরাপদে থাকুন, বাংলাদেশকে নিরাপদ রাখুন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x