শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

ইবিতে মোটরযান আইন ও পেশাগত দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা

ইবিতে মোটরযান আইন ও পেশাগত দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা

 

ইবি (ইসলামী বিশ্ববিদ্যালয়) থেকে এম বি রিয়াদঃ— ইসলামী বিশ^বিদ্যালয়ে (ইবি) ‘মোটরযান আইন এবং পেশাগত দক্ষতা উন্নয়ন’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে প্রশাসন ভবনের সভাকক্ষে কর্মশালাটির উদ্বেধন করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী। বিশ্ববিদ্যালয়ে অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মসূচির অংশ হিসেবে পরিবহন অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা, গাড়ী চালক ও হেলপারদের নিয়ে এ কর্মশালার আয়োজন করা হয়।

আরও পড়ুনঃ ঝালকাঠিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেন প্রশাসন

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে ছিলেন পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম। রিসোর্স পারসন হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অর্থরিট কুষ্টিয়া সার্কেলের সহকারী পরিচালক এটিএম জামাল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত রেজিস্ট্রার (ভারঃ) ড. নওয়াব আলী খান। অনুষ্ঠান পরিচালনা করেন উপ-রেজিস্ট্রার মোঃ আলমঙ্গীর হোসেন খান। উদ্বোধনী অনুষ্ঠান শেষে রিসোর্স পারসন এটিএম জামাল উদ্দিন সেমিনারে মুল প্রবদ্ধ উপস্থাপন করেন।

আরও পড়ুনঃ বেতাগীতে সম্মিলিত বিশেষ অভিযানে সাড়ে তিন লাখ মিটার অবৈধ জাল জব্দ

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. রাশিদ আসকারী বলেন, ‘মোটরযান আইন সকলের জানা প্রয়োজন। মোটরযান আইন সংস্কার হয়েছে। বিশেষ করে যারা মোটরযান পেশায় জড়িত তাদেরকে অবশ্যই সংস্কার আইন সম্পর্কে জানতে হবে। মোটরযান আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি করতে না পারলে সড়ক দূর্ঘটনা নিয়ন্ত্রন করা খুব কঠিন হবে পড়বে। আমাদের পরিবহন অফিসকে আরো শক্তিশালী করতে আজকের এই কর্মশালার আয়োজন করা হয়েছে। প্রয়োজনে এ কর্মশালা অব্যাহত রাখা হবে।’

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x