শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

আশুলিয়ায় ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

আশুলিয়ায় ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

 

আজকের দিগন্ত প্রতিবেদকঃ— “আমি প্রধানমন্ত্রীত্ব চায় না, আমরা এদেশের মানুষের অধিকার চায়” ইতিহাসের মহানায়ক, হাজার বছরের শ্রেষ্ঠতম বাঙালি জাতির স্বাধীনতার এ মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও ‘রক্তাক্ত ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস-১৯’ এ উপলক্ষ্যে আজ ২২ই আগষ্ট রোজ বৃহস্পতিবার দুপুরে সাভারের আশুলিয়া বাইপাইলস্থ এলাহী কমিউনিটি সেন্টারে আশুলিয়া ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। দিনের শুরুতে কালো বেচ ধারণ ও মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুর স্বরণে সভায় দাঁড়িয়ে এক মিনিট নিরাবতা পালন করেন।

উক্ত আলোচনায় আশুলিয়া ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ লতিফ মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৯ আসনের মাননীয় সংসদ সদস্য দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।

এসময় প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেন, রক্তাক্ত ১৫ আগস্ট আমরা সপরিবারে হারিয়েছি বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। একটি বৈষম্যহীন সুখী সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়তে যে মানুষটি নিজের জীবনকে সপরিবারে উৎসর্গ করেছেন ও আতœত্যাগ করেছেন। আসুন এ ত্যাগের মহিমান্বিত দিনে আমরা বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট সকল শহীদদের জন্যে দোয়া করি। তাদের বিদেহী আত্নার শান্তি ও মাগফেরাত কামনা করি। মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রিয় মাতৃভূমি বাংলাদেশের উত্তরোত্তর উন্নতি সমৃদ্ধি ও অব্যাহত শান্তি বজায় থাকুক।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাভার উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ফিরোজ কবির, সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন খান, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, ঢাকা জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান মিজান, সাভার উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট্য সমাজসেবক হাজী আবু তাহের, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের সফল চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, আশুলিয়া থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক, ধামসোনা ইউনিয়নের ৭নং ওয়াডের পর পর দু’বার সফল মেম্বার মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়া।

এছাড়া সভায় আরো উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার মোঃ হারুন-অর-রশিদ, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার বকুল হোসেন, আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগ ও আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ শহীদুল্লাহ মুন্সী, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ নূরুল আমীন, আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ নজরুল ইসলাম, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ আমির হোসেন জয় এবং ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ঈসমাইল হোসেন বকুল ভূঁইয়াসহ আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়া অন্যান্য বক্তারা স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবন ও কর্ম বিষয় এবং বিভিন্ন দিক নির্দেশনা মুলক আলোচনা করেন।

পরিশেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও স্বপরিবারে নিহত শহীদদের প্রতি মাগফিরাত কামনা করে দোয়া ও গণভোজের ব্যবস্থা করা হয়।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতি ও সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক মুন্সী।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x