বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় ঢাকা জেলা বিএনপি’র সভাপতির নির্দেশে সচেতনতামূলক লিফলেট, মাস্ক, স্যানেটাইজার ও সাবান বিতরণ

আশুলিয়ায় ঢাকা জেলা বিএনপি’র সভাপতির নির্দেশে সচেতনতামূলক লিফলেট, মাস্ক, স্যানেটাইজার ও সাবান বিতরণ

 

নিজস্ব প্রতিবেদকঃ— মরনব্যাধি করোনা ভাইরাস প্রতিরোধে ঢাকা জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিন বাবুর নির্দেশে আশুলিয়ায় সচেতনতামূলক লিফলেট, মাস্ক, স্যানেটাইজার ও সাবান বিতরণ করা হয়েছে। দিনভর প্রায় দুই হাজার মাক্স সমসংখ্যক স্যানেটাইজার ও সাবান পাচ সহাস্রাধিক মানুষের হাতে তুলে দেয়া হয়।

আরও পড়ুনঃ অসহায় এবং দুস্থদের মাঝে চাল,আটা,তেল ও সাবান বিতরণ করলো নবজাগরণ সমিতি

ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিনের ব্যক্তিগত সহকারি (পিএস) শরীফুল আলম এর সার্বিক তত্তাবধানে আশুলিয়া থানা ছাত্রদলের নেতাকর্মীগণ একাধিক ছোট ছোট দলে বিভক্ত হয়ে এ কার্যক্রম সম্পাদন করেন।পর্যায়ক্রমে ছাত্রদলের সবাইকে দায়িত্ব পালন করতে হবে বলে জানা যায়া। নির্দেশনা অনুযায়ি একটি গ্রুপ আশুলিয়া থানা ছাত্রদলের সাবেক সভাপতি জাহিদ হাসান বিকাশের নেতৃত্বে জিরাব ও কাঠগড়া এলাকায করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ সামগ্রী বিতরণ করা হয।

অপরদিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয সংলগ্ন বিশমাইল রাঙ্গামাটি ও হরিজন কলোনির হিন্দু সম্প্রদায়ের মধ্যে করোনা ভাইরাস সতর্কীকরণ লিফলেট মাস্ক ও সাবান বিতরণ করেন আশুলিযা থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আনোযার হোসেন রানার নেতৃত্বে নেতাকর্মীগণ।

এছাড়া ধামসোনা ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় করোনাভাইরাস রোধে লিফলেট মাস্ক সাবান বিতরণ করেন গণ বিশ্ববিদ্যালয়ের সাবেক জিএস ও আশুলিযা থানা ছাত্রদল নেতা মোঃ তমিজ উদ্দিন (তানভীর)।

আরও পড়ুনঃ করোনা ঝুঁকি কমাতে চুপড়িয়ায় জীবানুনাশক স্প্রে

এ বিষয়ে ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিন বলেন, আমাদের সহায়তার এ ধারা অব্যাহত থাকবে। জাতির এ দূর্যোগ মূহুর্তে আমাদের সবার উচিত যার যার অবস্থান থেকে দেশ ও জনগনের জন্য কাজ করা। তিনি সকলকে ধৈর্য্য ধারন করা ও বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার আহবান জানান। এই মহাবিপদে এক মাত্র আল্লাহ পাকই পারেন তার বান্দাদের রক্ষা করতে, তাই বেশী বেশী করে অল্লাহর কাছে ক্ষমা চেয়ে, আল্লাহ খুশী হন এমন কাজে সবাইকে মনোনিবেশ করার আহবান জানান।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x