মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪ আশুলিয়া ইউনিয়ন ভূমি অফিসে অভিযান, দুই বহিরাগতকে জেল

আশুলিয়ায় করদাতাদের সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ‘আয়কর রিটার্ন গ্রহন ও কর তথ্য সেবা’ প্রদান

আশুলিয়ায় করদাতাদের সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ‘আয়কর রিটার্ন গ্রহন ও কর তথ্য সেবা’ প্রদান

 

নিজস্ব প্রতিবেদকঃ বৈশ্বিক মহামারি করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে ‘আমরা স্বাবলম্বী হব সকলে কর দেব’ এ শ্লোগানে কর সার্কেল-২৫৯ (আশুলিয়া), অঞ্চল-১২, ঢাকার নিকটবর্তী শিল্পাঞ্চল আশুলিয়া সম্মানিত করদাতাদের সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ‘আয়কর রিটার্ন গ্রহন ও কর তথ্য সেবা’ প্রদানের লক্ষ্যে ০১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর ২০২০ইং পর্যন্ত মাসব্যাপী ওয়ানস্টপ সার্ভিসের আয়োজন করা হয়েছে।

আজ সোমবার (২৩ নভেম্বর) আশুলিয়ার ঢাকা-চন্দ্রা মহাসড়কের ডি.ই.পি.জেড রোড সংলগ্ন শাদ্ মান টাওয়ারে আয়কর রিটার্ন গ্রহন ও কর তথ্য সেবার ওয়ানস্টপ সার্ভিসের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- কর অঞ্চল-১২ এর কর কমিশনার মোঃ আব্দুল মজিদ এবং কর অঞ্চল-১২ এর যুগ্ম কর কমিশনার ও বিসিএস টাক্সেশন এসোসিয়েশনের মহাসচিব মোহাম্মদ ফজলে আহাদ কায়ছার, কর সার্কেল-২৫৯ (আশুলিয়া), অঞ্চল-১২ এর উপ কর কমিশনার সুমন চন্দ্র কুন্ডু এবং আশুলিয়া রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) শেখ জাহিদ হাসান প্রিন্স।

এসময় কর অঞ্চল-১২, কর কমিশনার মোঃ আব্দুল মজিদ বলেন, কোভিট-১৯ কারনে এবার আমার আয়কর মেলার পরিবর্তে আয়কর মেলার আদরেই ওয়ানস্টপ সার্ভিসের মাধ্যমে করদাতাদের সেবা দেওয়ার চেষ্টা করছি এবং এবার আয়কর মেলা থেকেও করদাতাদের উপস্থিতি উপচে পড়া ভিড়। আমি আশা করছি যে গত বছরের চেয়েও এবার আয়কর রিটার্ন দাখিল বৃদ্ধি পাবে এবং সেই সাথে সাথে কর পরিশোধের পরিমানও বৃদ্ধি পাবে।

তিনি আরও বলেন, এবারের মাসব্যাপী আয়কর রিটার্ন গ্রহন ও কর তথ্য সেবায় করদাতারা একই ছাতার নীচে সকল কর সেবা পাচ্ছেন। করবর্ষে রিটার্ন দাখিলের সর্বশেষ সময় ৩০ নভেম্বর। তাই নির্দিষ্ট সময়ে সকলকে রিটার্ন দাখিল করে উন্নয়নের অংশীদার হওয়ার জন্য আহ্বান জানান। এবারে তাদের আয়কর রিটার্ন দাখিলের সুবিধার্থে কর অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এবারে আয়কর রিটার্ন গ্রহন ও কর তথ্য সেবা’র ওয়ানস্টপ সার্ভিসের মধ্যে স্ব স্ব সার্কেলে আয়কর রিটার্ন গ্রহন ও প্রাপ্তিস্বীকারপত্র প্রদান, নতুন করদাতাদের ই-টিআইএন (e-TIN) রেজিস্ট্রেশন, আয়কর রিটার্ন ফরম, চালান ও সিটিজেন চার্টার সরবরাহ, অধিক্ষেত্র তথ্য ও সেবা প্রদান ও আয়কর রির্টান পূরণ সংত্রান্ত পরামর্শ প্রদান।

এসময় করদাতাদের মধ্যে উপস্থিত ছিলেন, করদাতা মোঃ আবু শহীদ ভুঁইয়া, করদাতা তানভীর আহমেদ রোমান ভুঁইয়া, করদাতা কে এম আখতার হোসেন ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের সফল চেয়ারম্যান করদাতা মোহাম্মদ সাইফুল ইসলাম।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫৬ পূর্বাহ্ণ
  • ১২:১১ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১১ অপরাহ্ণ
  • ১৯:২৪ অপরাহ্ণ
  • ৬:০৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x