বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

আশুলিয়ার নয়ারহাটে যথাযথ মর্যাদার মধ্য দিয়ে পালিত হলো জাতীয় শোক দিবস

আশুলিয়ার নয়ারহাটে যথাযথ মর্যাদার মধ্য দিয়ে পালিত হলো জাতীয় শোক দিবস

আশুলিয়ার নয়ারহাটে যথাযথ মর্যাদার মধ্য দিয়ে পালিত হলো জাতীয় শোক দিবস

 

আজকের দিগন্ত প্রতিবেদকঃ— ইতিহাসের মহানায়ক, হাজার বছরের শ্রেষ্ঠতম বাঙালি জাতির স্বাধীনতার এ মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও ‘রক্তাক্ত ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস-১৯’ এ উপলক্ষ্যে শনিবার (৩১ আগস্ট) দুপুরে নয়ারহাট গণবিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাথালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৯ আসনের মাননীয় সংসদ সদস্য দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।

এসময় তিনি বলেন, রক্তাক্ত ১৫ আগস্ট আমরা সপরিবারে হারিয়েছি বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। একটি বৈষম্যহীন সুখী সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়তে যে মানুষটি নিজের জীবনকে সপরিবারে উৎসর্গ করেছেন ও আত্নত্যাগ করেছেন। আসুন এ ত্যাগের মহিমান্বিত দিনে আমরা বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট সকল শহীদদের জন্যে দোয়া করি। তাদের বিদেহী আত্নার শান্তি ও মাগফেরাত কামনা করি।

প্রতিমন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাঙালি জাতি আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে বাংলাদেশ। দেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশের মানুষ শান্তিতে থাকে এবং দেশের উন্নয়ন হয় বলেও জানান তিনি।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাভার উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ফিরোজ কবির, ঢাকা জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান মিজান, পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজল হক, আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভূঁইয়া।

এছাড়া উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম এ সালাম, আশুলিয়া থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন আনু, আশুলিয়া থানা যুবমহিলা লীগের নেত্রী মনিকা হাসান, পাথালিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ সুমন মন্ডল পন্ডিত, যুগ্ম আহ্বায়ক মোঃ হাসানুজ্জামান (জামান), ঢাকা জেলা উত্তর তাঁতি লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শাহাজাদা, সাংগঠনিক সম্পাদক মোঃ খোকন, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন মন্ডল, যুগ্ম আহ্বায়ক মোঃ মোশাররফ হোসেন খান, পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস মাখনসহ আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরিশেষে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও স্বপরিবারে নিহত শহীদদের প্রতি মাগফিরাত কামনা করে দোয়া ও গণভোজের ব্যবস্থা করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x