বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

আপনার ওসি আপনার পাশে, কথা বলুন নির্ভয়েঃ ওসি জাকের হোসাইন মাহমুদ

আপনার ওসি আপনার পাশে, কথা বলুন নির্ভয়েঃ ওসি জাকের হোসাইন মাহমুদ

 

চট্রগ্রাম (লোহাগাড়া) থেকে অমিত কর্মকারঃ— মুজিবর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার। এই শ্লোগানকে সামনে রেখে আপনার ওসি আপনার পাশে, আপনার সমস্যা জানান, কথা বলুন নির্ভয়ে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের ব্যতিক্রম ধর্মী কার্যক্রম শুরু করেছেন। লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, সন্ত্রাস, মাদক বিক্রেতাদের কোন প্রকার ছাড় দেওয়া হবে। লোহাগাড়াকে মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসমুক্ত করতে কাজ করে যাচ্ছি। কোন দালাল নিয়ে থানায় আসতে হবেনা । কোন দালালের খপ্পরে পড়বেন না। আমার থানা আপনার পাশে। কোন আর্থিক লেনদেন ছাড়াও থানা পুলিশের সেবা গ্রহন করতে পারবেন। যেকোনো কাজে আপনাদের কে সেবা দিতে লোহাগাড়া থানা পুলিশ ছুটে যাবে। জনগণের সমস্যা নির্ভয়ে আমাদেরকে অবহিত করুন, বাংলাদেশ পুলিশ জনবান্ধব পুলিশ। জনগণের কল্যাণে বাংলাদেশ পুলিশ বাহিনী সেবা দিয়ে যাচ্ছেন। গরু চুরির ঘটনায় কাউকে ছাড় দেওয়া যাবেনা। বাল্যবিবাহ, যৌতুক প্রথা, নারী নির্যাতন একটি সামাজিক ব্যাধি। সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

৩১ জানুয়ারী বিকেল ৪টায় মরহুম আলহাজ্ব মোহাম্মদ আলী মাস্টারের স্বরণে লোহাগাড়া উপজেলা যুবলীগ নেতা ও কলাউজান ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মোঃ সালাহ উদ্দিন সিকদারের নিজস্ব অর্থায়নে কলাউজান ১নং ওয়ার্ডের গরীব, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন।

আরও পড়ুনঃ লোহাগাড়ায় ব্যর্থ প্রেমিকের ছুরিকাঘাতে কলেজ ছাত্রী আহত

কলাউজান ইউপির চেয়ারম্যান আলহাজ্ব এম.এ ওয়াহেদদর সভাপতিত্বে উদ্বোধক ছিলেন চট্টগ্রাম নন্দনকাননের ব্যবসায়ী মুহাম্মদ ইয়াছিন। গেষ্ট অব অনার ছিলেন লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ফজলে এলাহী আরজু। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জামালখাঁনের ব্যবসায়ী মুহাম্মদ তাওহিদুল ইসলাম মানিক, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও তরুণ আওয়ামীলীগ নেতা মুহাম্মদ মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য মুহাম্মদ জয়নাল আবেদীন, মুহাম্মদ সাইফুল হাকিম, স্থানীয় ইউপি সদস্য ও কলাউজান ইউপির মুহাম্মদ সালাহ উদ্দিন সিকদার, উপজেলা যুবলীগ নেতা মিকরাজ উদ্দিন পিন্সু প্রমুখ। অনুষ্ঠান শেষে অসহায় ও হত দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র সামগ্রী বিতরণ করেন উপস্থিত সকল অতিথিবৃন্দরা।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x