শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

আওয়ামী লীগ জনবান্ধব ও উন্নয়নমুখী সরকার: আ.লীগনেতা আমিন

আওয়ামী লীগ জনবান্ধব ও উন্নয়নমুখী সরকার: আ.লীগনেতা আমিন

 

চট্রগ্রাম (লোহাগাড়া) থেকে অমিত কর্মকারঃ— বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার জনবান্ধব ও উন্নয়নমুখী সরকার। দেশের সামগ্রীক উন্নয়নে বর্তমান সরকারের কর্মকান্ড বিশ্বব্যাপী সমাদৃত। কিন্তু কিছু স্বার্থন্বেষী মহল সরকারের এই উন্নয়ন কার্যক্রমকে সহ্য করতে পারছে না। তারা সরকারকে বেকায়দায় ফেলতে নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। এরপরও তারা সফল হতে পারছে না। শেখ হাসিনা সরকার মানুষের ভাগ্যের পরিবর্তনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। যারা অন্যায়ের প্রতিবাদ করে তারাই আওয়ামী লীগ। বাংলাদেশ আওয়ামী লীগ মানুষের সেবা করার দল। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার বছরের প্রথম দিনে সরকারের পক্ষ থেকে সব কোমলমতি শিক্ষার্থীদদের ফ্রি বই বিতরণ করে, সেখানে বিএনপি জামায়াত নেতার সন্তান বলে কাউকে আলাদ চোখে দেখেনা, মাননীয় প্রধানমন্ত্রী দেশের সর্বসাধারণের। বঙ্গবন্ধু কন্যা সারাদেশের বিভিন্ন অঞ্চলে ১৮হাজার কমিউনিটি ক্লিনিক করেছে। নারীদের কল্যাণে কাজ করছেন। মা-জাতিকে সম্মান করে যাচ্ছেন।

আরও পড়ুনঃ বাঁশখালী উপকূলীয় পাবলিক লাইব্রেরিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের পশ্চিম হাজার বিঘাস্থ মাঠ প্রাঙ্গণে মহিলা আওয়ামীলীগ পরিবারের উদ্যোগে মহিলা সমাবেশ, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

আমিরাবাদ ইউনিয়নের মহিলা আওয়ামীলীগ নেত্রী নাছিমা আক্তারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা তাঁতীলীগের সভাপতি দিদারুল আলম দিদার। লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ ও কার্যনির্বাহী সদস্য দিদারুল আলম বাবুলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ চৌধুরী, আলহাজ্ব মাহমুদুল হক, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, উপ-দপ্তর সম্পাদক সাবেক ছাত্রনেতা এমএস মামুন, লোহাগাড়া জাতীয় শ্রমিকলীগ সভাপতি মুহাম্মদ ফরিদ উদ্দিন, লোহাগাড়া উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবদুল নবী, দক্ষিণ জেলা তাঁতীলীগের অন্যতম সদস্য আলিম উদ্দিন, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রেহান পারভেজ চৌধুরী প্রমূখ। অনুষ্ঠান শেষে আমিরাবাদের ৫শতাধিক অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x