শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে সবাইকে–বিচারপতি নজরুল

আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে সবাইকে–বিচারপতি নজরুল

 

ঠাকুরগাঁও থেকে আসিফ জামানঃ— বাংলাদেশের সকল সাধারণ জনগণের আইন না মানার প্রবণতা দূর করে আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি নজরুল ইসলাম তালুকদার।

রোববার সন্ধ্যায় ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এর আগে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি নজরুল ইসলাম তালুকদারকে সংবর্ধনা প্রদান করেন ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতি।

আরও পড়ুনঃ নাটোরের বাগাতিপাড়া মাধববাড়িয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

বিচারপতি নজরুল ইসলাম তালুকদার বলেন, আইন খুবই গুরত্বপূর্ণ একটি বিষয়। আইন একটি দেশ ও জাতিকে সঠিক নিয়ম ও পথে পরিচালিত করতে সহায়তা করে। আমাদের আইন মেনে চলার মানসিকতা গড়তে হবে। তবেই আমরা সমাজের বিভিন্ন সমস্যা, অসংগতি ও বিশৃঙ্খলা দূর করে একটি সুশৃঙ্খল ও সমৃদ্ধ দেশ ও জাতি গড়ার পথে এগিয়ে যেতে পারবো।

দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বিচারপতি নজরুল ইসলাম বলেছেন, গুজবে কান দেবেন না। আইন নিজের হাতে তুলে নেবেন না। যদি কোনো মানুষকে অপরাধী মনে হয়, তাকে হত্যা করবেন না; নির্যাতন করবেন না, তাকে পুলিশে সোপর্দ করুন।

ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুস ছালামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) গোলাম ফারুক, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান মনির, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ড. আব্দুল মজিদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিএম তারিকুল কবির।

আরও পড়ুনঃ র‌্যাব-৮ কর্তৃক পটুয়াখালী মির্জাগঞ্জ হতে ২ জন ভূয়া ডাক্তার আটক

এছাড়াও বক্তব্য দেন, অ্যাডভোকেট বলরাম গুহ ঠাকুরতা, অ্যাডভোকেট আব্দুল হালিম, অ্যাডভোকেট তোজাম্মেল হক মঞ্জু, অ্যাডভোকেট সারওয়ার হোসেন, অ্যাডভোকেট আলতাফুর রহমান, জেলা আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফজলে আলম কমনরুম এন্ড কালচারাল সেক্রেটারী অ্যাডভোকেট আব্দুস সোবহান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু।

আলোচনা সভা শেষে ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি নজরুল ইসলাম তালুকদারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য অতিথিদেরকেও সম্মাননা দেওয়া হয়।

পরে ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতি আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x