বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

হবিগঞ্জ ভাটি এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী শাহজাহান আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার

হবিগঞ্জ ভাটি এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী শাহজাহান আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার

 

হবিগঞ্জ থেকে মোহাম্মাদ শাহ্ আলমঃ— হবিগঞ্জে বানিয়াচংয়ে আগ্নেয়াস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে ভাটি এলাকার কুখ্যাত সন্ত্রাসী মোঃ শাহজাহান মিয়া। তার নিকট থেকে একটি ওয়ানসুটার গান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে বানিয়াচং থানা পুলিশের কাছে শাহজাহানকে সোপর্দ করে র‌্যব-৯। গ্রেফতারকৃত শাহজাহান আজমিরীগঞ্জ উপজেলার নোয়াগড় গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। এর আগে শনিবার রাত ৩টার দিকে বানিয়াচং ঝিংড়ি নদীর পূর্বপাশ থেকে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ র‌্যাব তাকে গ্রেফতার করে। বানিয়াচং থানার ওসি মোহাম্মদ রাশেদ মোবারক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

ভাটি এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী শাহজাহান গ্রেফতার

তিনি জানান, র‌্যাব-৯ (সিলেটের) ডিএডি নজির হোসেন বাদি হয়ে অস্ত্র আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

বানিয়াচং থানার সেকেন্ড অফিসার হুমায়ূন কবির জানান, সোমবারই তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, শাহজাহানের বিরুদ্ধে ৩টি হত্যা মামলা, চাদাঁবাজি, ধর্ষণ ও দাঙ্গাহাঙামাসহ অন্তত ১০টি মামলা রয়েছে। শাহজাহান চুরি, ডাকাতি, জুয়া ও মাদকের গডফার হিসেবে এলাকায় পরিচিত। ভাটি অঞ্চলের কুখ্যাত সন্ত্রাসী শাহজাহান গ্রেফতারের খবরে এলাকাবাসীর মধ্যে স্বস্থি দেখা দিয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩৭ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১৫ অপরাহ্ণ
  • ৫:১০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x