বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সেবা গ্রহীতার প্রশংসায় ভাসছে এসিল্যান্ড আশরাফুর রহমান

সেবা গ্রহীতার প্রশংসায় ভাসছে এসিল্যান্ড আশরাফুর রহমান

 

নিজস্ব প্রতিবেদকঃ দুর্নীতি, অনিয়ম ও ঘুষ বাণিজ্য প্রতিরোধের পাশাপাশি গ্রাহক সেবার মান নিশ্চিত করেছেন আশুলিয়া সার্কেল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুর রহমান। দায়িত্ব গ্রহণের মাত্র ৬ মাসের মধ্যে নিষ্পত্তি করেছেন ২০২১ সালের আবেদিত সকল মিসকেস মামলা । চালু করেছেন মাত্র ১৫ দিনের মধ্যে নামজারি আবেদন নিষ্পত্তি ও জমাভাগ প্রদান প্রক্রিয়া। ভূমি সেবা প্রদানের পাশাপাশি বিচক্ষণতার সাথে পরিচালনা করে চলেছেন ম্যাজিস্ট্রেরিয়াল কার্যক্রম।

এরই ধারাবাহিকতায় মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করে অবমুক্ত করেছেন সরকারি খাল, নদী, খাস জমি ও ১০ একর অর্পিত সম্পত্তি। পাশাপাশি সিল গালা করেছেন বেশ কয়েকটি অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার। উচ্ছেদ করেছেন বেশ কিছু অবৈধ স্থাপনা। সেই সাথে করেছেন বাজার নিয়ন্ত্রণ। শুধু তাই নয়, বিচক্ষণতার সাথে আশুলিয়ায় শ্রমিক অসন্তোষ নিয়ন্ত্রণের পাশাপাশি দায়িত্ব পালন করেছেন গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও।

এ ব্যাপারে ভূমি সেবা গ্রহীতা ফরিদা বেগমের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই স্যার খুব ভালো। কারণ আমি আমার জমির নামজারি জন্য আবেদন করেছিলাম এবং নামজারি পেয়েছি এতে কোনো দালাল ধরতে হয় নাই, বাড়তি টাকাও লাগে নাই। ১৫ দিনেই আমার কাজটা হয়ে গেছে। ফরিদা বেগম ছাড়াও অসংখ্য সেবা গ্রহীতা এই কর্মকর্তার কার্যকলাপে খুশি বলে আশাবাদ ব্যক্ত করেছেন। আবার অনেকেই তার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেছেন।

এ ব্যাপারে আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মোঃ আশরাফুর রহমান বলেন, জনগণের সেবা দেওয়াটাই আমাদের কাজ। আমি সর্বদাই চেষ্টা করি সর্বোচ্চ সেবা প্রদানের। অনেক দুর দুরান্ত থেকে অনেক মানুষ কষ্ট করে আমার অফিসে আসে সুতরাং তাদের কাজে যাতে কোন প্রকার হয়রানি না হয় সে দিক টা খেয়াল রেখে দ্রুত সময়ের মধ্যে তার কাজ টি সম্পন্ন করাই আমার লক্ষ্য।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x