শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান

সুন্দর সমাজ বির্নিমাণে খেলাধুলার বিকল্প নেই: আলহাজ্ব ইমরুল করিম রাশেদ

সুন্দর সমাজ বির্নিমাণে খেলাধুলার বিকল্প নেই: আলহাজ্ব ইমরুল করিম রাশেদ

 

চট্রগ্রাম (রাঙ্গুনিয়া) থেকে মুহাম্মদ দেলোয়ার হোসাইনঃ— সুন্দর সমাজ বিনির্মাণে খেলাধুলার বিকল্প নেই বলে মনে করেন, মাননীয় ড.হাছান মাহমুদের একান্ত সহকারী ও উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব ইমরুল করিম রাশেদ। তিনি বলেন, খেলাধুলা করলে মনে প্রশান্তি বাড়ে, অশুভ চিন্তাচেতনা দূর হয়ে যায়। সমাজ অবক্ষয়মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই। মুক্তিযুদ্ধ ও অসম্প্রদায়িকতার চেতনা সৃষ্টিতে তরুণ প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাকে হাতিয়ার করে তুলতে হবে।

আরও পড়ুনঃ চুনারুঘাটে কৃষিতে অপার সম্ভাবনা সুইট লেডি পেঁপে চাষে ফারুক মোল্লার সাফল্য

আজ শুক্রবার (২৯ নভেম্বর) বিকালে পোমরা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে কর্ণফুলী ক্রীড়া পরিষদ উদ্যোগে মহান বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কর্ণফুলী ক্রীড়া পরিষদের প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক আলহাজ্ব আবদুল করিমের সভাপতিত্বে ও সাবেক ফুটবলার আবদুল্লাহ আল মামুন সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় উদ্বোধনী বক্তব্যে রাখেন , বীর মুক্তিযোদ্ধা অাবদুল মালেক কমান্ডার এবং বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, উপজেলা মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক মাস্টার ইসকান্দর মিয়া তালুকদার, পোমরা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য শহিদুল ইসলাম টুনু, বেতাগী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আবু মনছুর মেম্বার, পোমরা উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য জোনাইদুল আলম চৌধুরী, কর্ণফুলী ক্রীড়া পরিষদের আহবায়ক আলহাজ্ব আহমদ আলী নঈমী, রাঙ্গুনিয়া প্রেসক্লাবে ভারপ্রাপ্ত সভাপতি আকাশ আহমদ, শান্তিরহাট প্রিমিয়ার ব্যাংকের ম্যানাজার আবদুল হামিদ, কর্ণফুলী ফুটবল একাদশের সাবেক সাধারণ সম্পাদক আবদুল হান্নান, উপজেলা মানবাধিকার কমিশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্বাস আলী চৌধুরী মুন্না প্রমুখ।

আরও পড়ুনঃ ৪৫০ জন সিপিপি সদস্যকে দুর্যোগ বিষয়ে প্রশিক্ষণ দিল কারিতাস

উদ্বোধনী খেলায় চন্দ্রঘোনা মরহুম ইউনুস মিয়া ফুটবল একাডেমি রাজাভূবন ইছামতি ফুটবল একাডেমি ২-০ গোলে পরাজিত করে বিজয়ী হয়। খেলা পরিচালনা করেন ফুটবলার সেলিম,সহকারী ওয়াহিদ হোসেন ও অপু।

আরও পড়ুনঃ বেনাপোল রঘুনাথপুর গ্রাম থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার

আরো উপস্থিত ছিলেন, ফু টবলার আবদুল ছবুর, আব্বাস আলী মুন্না, মুহাম্মদ সুমন, মনজুর হাছান, রাশেদ হাছান, সালামত আলী, রোশাই পাড়া ইমাম হোসাইনী কাফেলার উপদেষ্টা দেলোয়ার হোসাইন প্রমুখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x