শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার উপজেলায় আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাভার উপজেলায় আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

আজকের দিগন্ত প্রতিবেদকঃ— বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সারাদেশের ন্যায় রবিবারে সাভার উপজেলা চত্তরে কেক কেটে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে সংগঠনের ৭০ বছর পূর্তিতে
প্রধান অতিথি হিসেবে ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী সাংসদ ডা.এনামুর রহমান। এসময় সাভার উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত হতে থাকেন।

এসময় ঘোড়ার গাড়ীতে চড়ে ঢাকা-আরিচা মহাসড়কে দলীয় নেতাকর্মীদের নিয়ে শোভাযাত্রায় অংশ নেন ঢাকা-১৯ আসনের সাংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। শোভাযাত্রায় আরও অংশগ্রহন করেন সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌরসভার মেয়র আব্দুল গনি, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সানাউল্লা সানা, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলার ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন চৌধুরী সুমি, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, তেতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মাসুদ মঞ্জু দেওয়ান, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার, যুগ্ন-আহবায়ক মইনুল ইসলাম ভুঁইয়া, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি শহীদুল্লাহ মুন্সীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x