মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

সাভারে তিতাসের অভিযানে ৫ লাখ টাকা জরিমানাসহ বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভারে তিতাসের অভিযানে ৫ লাখ টাকা জরিমানাসহ বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

 

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার নিকটবর্তী সাভারের হেমায়েতপুরে দুটি বাড়ি-কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নসহ ০৫ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এতে প্রায় পাঁচ শতাধিক বসতঃবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে সাভারের হেমায়েতপুর এলাকায় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম এর সহযোগীতায় এ অভিযান পরিচালনা করেন সাভার উপজেলার আমিনবাজার সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা আক্তার।

এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা আক্তার বলেন, হেমায়েতপুরের জোরপুল এলাকার মুক্তাদি গার্মেন্টস লিমিটেডকে ১ লাখ ও কালার সলিউশন অ্যান্ড এক্সেসরিজ লিমিটেড কারখানাকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া চলন্তিকা হাউজিংয়ের ভেতরে রাবেয়া আক্তারের ১১ তলা বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ থাকায় ২ লাখ এবং হাসিনা আক্তারের ৪ তলা বাড়িতে অবৈধ সংযোগ থাকায় ১ লাখ টাকা জরিমানা করা হয়। বাড়ি দুইটির সংযোগ বিচ্ছিন্নসহ রাইজারগুলো খুলে নেওয়া হয়েছে এবং কারখানাগুলোর সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। আগামীতে অবৈধ গ্যাস ব্যবহার করলে আরও কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিতাস গ্যাসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম জানান, আমরা সাভারের হেমায়েতপুর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়েছে । রাতের আধারে একটি কুচক্রি মহল আমাদের মূল সরবরাহ লাইন থেকে নিম্নমানের এবং ঝুঁকিপূর্ণ পাইপ ব্যবহার করে বিভিন্ন বাসাবাড়িতে অবৈধ সংযোগ প্রদান করে আসছে। অভিযান চালিয়ে আমরা দুই কিলোমিটার অবৈধ লাইন বিচ্ছিন্নসহ অবৈধ পাইপলাইন তুলে ফেলেছি, এতে প্রায় পাঁচ শতাধিক বসতঃবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অভিযানে মোট ৫ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এ সময় সাথে ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, উপ-ব্যবস্থাপক (অর্থ) আব্দুল মান্নানসহ তিতাসের কারিগরী টিমের সদস্যগণ। অভিযান চলাকালে ঘটনাস্থলে যে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুল সংখ্যক পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x