বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাংবাদিক কায়েমের সততায় লক্ষাধিক টাকাসহ ভাইকে ফিরে পেলো বোন

সাংবাদিক কায়েমের সততায় লক্ষাধিক টাকাসহ ভাইকে ফিরে পেলো বোন

 

নাটোর (সিংড়া) থেকে রবিন খানঃ— মানসিক ভারসাম্যহীন এমদাদুল দেওয়ান ৭ দিন ধরে নিখোঁজ। বাড়ি নওগাঁ জেলার আত্রাই থানায়। বোনদের বাড়িতে সে থাকে, তারাই দেখভাল করে আসছে। গত ৭ দিন আগে তাঁর বোন বাড়ি নির্মাণের সিমেন্টের ব্যবসায়ী কে দেয়ার জন্য ১ লক্ষ ২৩ হাজার টাকা দেয়। পরে বাড়ি ফিরে এসে দেখে টাকাসহ তাঁর ভাই নাই। তাঁর পর থেকে সে নিখোঁজ হয়। দেওয়ানের কোনো ফোন নাম্বার না থাকায় তাঁর সাথে পরিবারের যোগাযোগ বন্ধ ছিলো।

আরও পড়ুনঃ সিংড়ায় তুমি প্রকল্পের রিকসা ও এ্যাম্বুলেন্স উদ্বোধন

সিংড়া মডেল প্রেসক্লাবের অর্থ সম্পাদক জুলহাস কায়েম জানান, আজ শুক্রবার সকাল ৭ টার দিকে এক লোক বিয়াশে আমার বাসার সামনে এসে বলে বাসা ভাড়া নিবো। কি করেন, জানতে চাইলে সে জানায় সে ভ্যান চালাবে, তারপর বাড়ির নাম ঠিকানা জিজ্ঞেস করা হয়। তাঁর কথায় এলোমেলো হওয়ায় তাঁর বাড়ির কারো ফোন নাম্বার আছে কিনা বলি। পরে ফোনে কথা হয় তাঁর বোন জাহানারার সাথে। সে জানায় টাকাসহ তাঁর ভাই ৭ দিন ধরে নিখোঁজ।

আরও পড়ুনঃ দশমিনায় আমনের বাম্পার ফলন শঙ্কায় ন্যায্য দাম নিয়ে

ভাইয়ের সন্ধানে বোন জাহানারা ছুটে আসে সিংড়ায়। দেওয়ানকে নিয়ে সিংড়া মডেল প্রেসক্লাবে আসতে বলে সাংবাদিক জুলহাস কায়েম। বোন জাহানারা সকাল ১০ টার দিকে সিংড়া মডেল প্রেসক্লাবে চলে আসেন। সেখানে ভাইকে পেয়ে আবেগে আপ্লুত হন বোন জাহানারা। তাঁর পর দেওয়ানের কাছে থাকা রক্ষিত ১ লক্ষ ২০ হাজার টাকাসহ দেওয়ানকে হাতে তুলে দেন মডেল প্রেসক্লাবের অর্থ সম্পাদক জুলহাস কায়েম। এসময় উপস্থিত ছিলেন সিংড়া মডেল প্রেসক্লাব তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংবাদিক রবিন খানসহ আরো অনেকে।

আরও পড়ুনঃ বেনাপোল রঘুনাথপুর গ্রাম থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার

সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদ জানান, সিংড়া মডেল প্রেসক্লাব মানুষ ও মানবতার জন্য কাজ করে যাচ্ছে। এটা সততার এক অনন্য নজির। তার কাছে লক্ষাধিক টাকা আছে জেনেও সে টাকার প্রতি লোভ না করে সততার দাম দিয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x