বুধবার, ২২ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

শ্রীপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত

শ্রীপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত

 

শ্রীপুর (গাজীপুর) থেকে সাইফুল আলম সুমনঃ— গাজীপুরের শ্রীপুরে র‌্যাবের ক্রসফায়ারে এক যুবক নিহত হয়েছে। বাবুল মিয়া (২৫) নামে ওই যুবক একই উপজেলার কাওরাইদ ইউনিয়নের জাহাঙ্গীরপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তার বুকের বাম দিকে ক্ষত চিহ্ন রয়েছে।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরুজ্জামান মুঠোফোনে জানান, বৃহষ্পতিবার রাত সোয়া তিনটার দিকে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের ডোমবাড়ীচালা এলাকায় র‌্যাবের অভিযানের সময় বন্দুকযুদ্ধে বাবুল ডাকাত নিহত হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, গুলি ও প্রায় ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, বন্দুক যুদ্ধে নিহত ওই যুবক এলাকার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় নানা প্রকার সন্ত্রাসী হামলা, মাদক ব্যবসা, অস্ত্র ব্যবসা, অবৈধ ভূমি দখল, চাঁদাবাজী, প্রতারণা, টেন্ডারবাজী, খুন জখম, ধর্ষণ, হাত-পা কাঁটাসহ বিভিন্ন সময় নানা অপরাধ মূলক কর্মকান্ড করে আসছিল।

বর্তমানে তার নামে গাজীপুরের বিভিন্ন থানায় ধর্ষণ, খুন, অস্ত্র, মাদক মামলাসহ অন্যান্য সর্বমোট ২৪ টি মামলা রয়েছে। সে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। নিহতের লাশ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতের বাবা আফাজ উদ্দিন জানান, বৃহষ্পতিবার দুপুরের দিকে ঢাকা খিলক্ষেত এলাকার একটি হাসপাতাল থেকে র‌্যাব সদস্যরা বাবুলকে আটক করে। বাবুল সেখানে দাঁতের চিকিৎসা করাতে গিয়েছিল। বাবুলের বিরুদ্ধে তিনটি ডাকাতি মামলা রয়েছে। সে মামলাগুলো নিয়মিত হাজিরা দিত না। গত ১০ বছর আগে কিশোর বয়সে পুলিশ তাকে ধরে নিয়ে ডাকাতি মামলা দিয়েছে। তার এক ছেলে ও তিন কন্যা রয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x