বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শ্রীপুরে বাবার বিরুদ্ধে যমজ দুই মেয়েকে ধর্ষণের অভিযোগ

শ্রীপুরে বাবার বিরুদ্ধে যমজ দুই মেয়েকে ধর্ষণের অভিযোগ

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ— গাজীপুরের শ্রীপুরে কিশোরী (১৬) দুই যমজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা জাহাঙ্গীর আলম কাজলকে (৪৫) গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। কাজল মাওনা ইউনিয়নের মাওনা বাজার এলাকার মৃত হাবেজ বাইন্নার ছেলে। শুক্রবার রাতে তার নিজ বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ভিকটিমের মা বাদী হয়ে শ্রীপুর থানায় ধর্ষন মামলা দায়ের করেন। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম ভূঞা জানান, ১৯৯৫ সালে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের আলাউদ্দিনের মেয়ে আমেনা খাতুনকে বিয়ে করেন জাহাঙ্গীর আলম কাজল। এরই মাঝে তাদের দাম্পত্য জীবনে দুই যমজ কন্যা সন্তানের জন্ম হয়। বিয়ের দেড় বছর পর কাজল প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করে। পরে দুই মেয়েকে নিয়ে আমেনা খাতুন তার বাবার বাড়ী চলে যায়। সেখানে মাঝে মাঝে কাজল আসা-যাওয়া করতো। এক পর্যায়ে ২০১৭ সালের মে মাস থেকে ২০১৯ সালের জুলাই পর্যন্ত তার দুই কিশোরী মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে আসছে কাজল। এ ঘটনা থানা পুলিশ অথবা কাউকে জানালে যমজ দুই মেয়েসহ স্ত্রীকে হত্যা করার হুমকি দেয়। এ ভয়ে তারা থানা পুলিশ বা কাউকে বিষয়টি জানায়নি। পরে ভিকটিমের মা দুই মেয়েকে নিয়ে গাজীপুরে পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহারের কাছে গিয়ে ঘটনা খুলে বললে তিনি আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেয়। মামলা করায় ভিকটিম ও তাদের মা এখনো ভয়ে আছেন। জামিনে ছাড়া পেয়ে কাজল তাদেরকে হত্যা করতে পারে বলে তারা শঙ্কায় রয়েছেন।

কিশোরীদেরকে শারীরিক পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত বাবা জাহাঙ্গীর আলম কাজলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x