বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
সাটুরিয়া উপজেলায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত মানিকগঞ্জ সাটুরিয়া দরগ্রাম সরকারি ভিকু মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের কর্মী সভা আশুলিয়ায় নিরাপদ অভিবাসন ও সফল পুনরেকত্রীকরণ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত প্রকৃত দেশপ্রেমিক হতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে– মনোরঞ্জন শীল গোপাল (এমপি) শিবপুরে প্রথম বাণিজিক ভাবে চুই ঝালের চাষ শুরু খুলনায় ২’শ ৭২ শ্রমিককে এক কোটি ৪০ লাখ টাকা আর্থিক সহায়তার চেক দিলেন শ্রম প্রতিমন্ত্রী আশুলিয়ায় বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন মানিকগঞ্জ সাটুরিয়ায় মডেল মসজিদের শুভ উদ্বোধন ঝালকাঠিতে সবজি চাষে বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস চালকদের মাঝে কম্বল বিতরণ

শ্রীপুরে পূজা কমিটির বিরোধে হামলার অভিযোগঃ আহত ৩

শ্রীপুরে পূজা কমিটির বিরোধে হামলার অভিযোগঃ আহত ৩

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ— গাজীপুরের শ্রীপুর পৌর দূর্গা মন্দিরে রাতে দুই পক্ষের মধ্যে হামলা ও মারধোরের ঘটনায় তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন সুমন বর্দ্ধন (৪০), রতন চৌহান (৫০) ও ভাষ্কর পাল শুভ (২৫)। গুরুতর আহত সুমন বর্দ্ধনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মঙ্গলবার রাত আনুমাণিক ১১টার দিকে শ্রীপুর ফরেস্ট ডাকবাংলো পুকুরে প্রতিমা বিসর্জনের সময় পূজা কমিটির বিরোধকে কেন্দ্র করে ঘটনার সুত্রপাত হয়।

এ ঘটনায় শ্রীপুর পৌর দূর্গাপূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বণিক সাতজনকে চিহ্নিত ও অজ্ঞাতনামা পাঁচজনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন-নারায়ণ চন্দ্র দে’র ছেলে সুজন চন্দ্র দে ও সজীব চন্দ্র দে, স্বপন চন্দ্র দে’র ছেলে পলাশ চন্দ্র দে ও শিমুল চন্দ্র দে, মাধব সূত্রধর, বলাই সুত্রধর এবং সহযোগী রুহুল আমীনসহ অজ্ঞাত কমপক্ষে ৫জন।

অভিযোগে জানা গেছে, রাত ১১টার দিকে প্রতিমা বিসর্জনের সময় পটকা ফাটিয়ে পুণ্যার্থীদের বিঘ্ন সৃষ্টি করে। এতে বাধা দিলে অভিযুক্তরা দেশীয় অস্ত্রেশস্ত্রে পূজা উদযাপন কমিটির সদস্যদের ওপর হামলা চালায়। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। বিসর্জনের পর দূর্গাপূজা মন্দিরে পুণ্যার্থীদের বিদায়ের নেয়ার সময় অভিযুক্তরা পুনরায় হামলা চালালে পূজা উদযাপন কমিটির ওই তিন সদস্য আহত হন। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

শ্রীপুর পৌর দূর্গাপূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বণিক বলেন, গত আনুমাণিক এক মাস আগে পূজা উদযাপনের নতুন কমিটি গঠণ করা হয়। সকল পুণ্যার্থীদের উপস্থিতি ও প্রত্যক্ষ ভোটে ওই কমিটি গঠণ করা হয়। এতে সভাপতি নির্বাচিত হন শ্রী হরি নারায়ণ চৌহান। পুণ্যার্থীদের ভোটের গ্রহণযোগ্যতা হারিয়ে অভিযুক্তরা আগে থেকেই নানাভাবে বিরোধিতা করে আসছিল। অবশেষে বিসর্জনের রাতে তারা হামলার ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে সুজন চন্দ্র দে’র মুঠোফোনে (০১৭১৪-৮০৮৩৪৪) যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদুর রহমান জানান, সুমন বর্দ্ধনের ডান চোখের নিচে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। পরিস্থিতির অবনতি হলে ঢাকায় রেফার করা হবে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) লিয়াকত আলী জানান, এ ঘটনায় শ্রীপুর পৌর দূর্গাপূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বণিক লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৬ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ১৬:০৮ অপরাহ্ণ
  • ১৭:৪৮ অপরাহ্ণ
  • ১৯:০৪ অপরাহ্ণ
  • ৬:৩৯ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x