শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

শ্রীপুরের গেজেট প্রথা বাতিলসহ ৬ দফা দাবীতে র‌্যালি

শ্রীপুরের গেজেট প্রথা বাতিলসহ ৬ দফা দাবীতে র‌্যালি

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ গাজীপুরের শ্রীপুরে ৬ দফা দাবীতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মানববন্ধন ও শোভাযাত্রা করেছে। শুক্রবার বিকেল ৫টায় গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে এ কর্মসুচী পালন করে।

বিক্ষোভকারীদের ৬ দফা দাবীর মধ্যে রয়েছে তদন্ত ছাড়া বন মামলা রুজু, আর এস পর্চাকে ভিত্তি করে বনের জায়গা চিহ্নিত করা, শালবন কেটে বিদেশী বৃক্ষ রোপণ, সামাজিক বনায়নে দরিদ্রদের কথা বলে প্রভাবশালীদের বরাদ্দ দেয়া, ভূমিহীনদের বন বিভাগ কর্তৃক হয়রানি করা এবং গেজেটভুক্ত সম্পত্তির গেজেট বাতিলের দাবীতে অনুষ্ঠিত কর্মসুচীতে উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

বাংলাদেশ নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আয়োজনে সমবেত লোকজন বিভিন্ন দাবী সংবলিত ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে প্রথমে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিক্ষোভ করে মাস্টারবাড়ী বাজার প্রদক্ষিণ করে। পরে সড়কের পাশে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য দেন সংগঠনের আহবায়ক আনোয়ার হোসেন, অ্যাডভোকেট মো. তোফাজ্জল হোসেন শাহীন, অধ্যাপক এমদাদুল হক, ব্যবসায়ী কামাল হোসেন প্রমূখ।

বক্তারা বলেন, গাজীপুর জেলার সকল প্রকার গেজেটভুক্ত সম্পত্তির গেজেট বাতিল করতে হবে। সিএস, এস এ পর্চায় জমির মালিক হয়েও ভুলক্রমে আর এস পর্চায় বনের নামে উঠানো হয়েছে। এতে বনের লোকজন জমির মালিকদের জমিতে সকল প্রকার কাজকর্মে বাধা প্রদান করছে। এমনকি কোনো প্রকার তদন্ত ছাড়াই বনের মিথ্যা মামলায় সাধারণ মানুষদের অভিযুক্ত করে হয়রানি করছে। এছাড়াও কৌশলে প্রাকৃতিকভাবে গড়ে উঠা শালবন কেটে বিদেশী বৃক্ষ রোপণ করা হচ্ছে। ওইসব বৃক্ষের বাগান যুগ যুগ ধরে কৌশলে রাজনৈতিক ও প্রভাবশালীদের নামে বরাদ্দ দেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x