শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি)

শিবপুর উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক সাদিয়া, সভাপতি আসাদ

শিবপুর উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক সাদিয়া, সভাপতি আসাদ

 

শিবপুর (নরসিংদী) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ নরসিংদীর শিবপুরে প্রাথমিক শিক্ষা পদক উদযাপন উপলক্ষে উপজেলা পর্যায়ে বাছাই প্রতিযোগিতায় সাদিয়া আফরিন সাথী শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও আসাদুজ্জামান আসাদ শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।

সাদিয়া আফরিন সাথী মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক এবং আসাদুজ্জামান আসাদ মানিকদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন।

মানসম্মত শিক্ষা, অবকাঠামো উন্নয়ন, শ্রেণিকক্ষ সজ্জিতকরণ, কর্মদক্ষতা আর শ্রেণি কক্ষে গুণগত পাঠদান, মেধা বিকাশ, মেধাচর্চায় মননশীল এবং উৎসাহমূলক ভূমিকা ও অবদান রাখায় ‘উপজেলা শ্রেষ্ঠ এসএমসি বাছাই কমিটি’ তাদেরকে এ সম্মানে ভূষিত করেন।

প্রাথমিক শিক্ষা পদক যাচাই-বাছাই কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিনিয়া জিন্নাত গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ১২টি বিভাগের সেরাদের নাম ঘোষণা করেন।

অন্যান্যরা হলেন শ্রেষ্ঠ সহকারী সহকারী শিক্ষা কর্মকর্তা হাসিনা রহমান, শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় ৬৯ নং যোশর সরকারি. প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) লুৎফর রহমান (বাড়ৈগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়), শ্রেষ্ঠ সহকারী শিক্ষক (পুরুষ) মাসুদ রানা (চান্দের টেক সরকারি প্রাথমিক বিদ্যালয়), শ্রেষ্ঠ সহকারী শিক্ষক (মহিলা) আখিনুর সুলতানা (লাখপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়), শ্রেষ্ঠ ঝরে পড়া হারে: কামরাব সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজ কর্মী মাসুদুল হাসান, শ্রেষ্ঠ কাব শিক্ষক: ফারজানা সুলতানা পপি (২৮ খড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়), শ্রেষ্ঠ কমর্চারী: মো. জাহাঙ্গীর আলম ও শ্রেষ্ঠ কাব শিশু: মুহিতুল হাসান হ্রদ্য (শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়)।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২২ অপরাহ্ণ
  • ১৯:৩৭ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x