বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

শিবপুরে ৭০টি দুর্গা মন্দিরে ১০ লক্ষ ১৫ হাজার টাকা অনুদান প্রদান করেছে উপজেলা প্রশাসন

শিবপুরে ৭০টি দুর্গা মন্দিরে ১০ লক্ষ ১৫ হাজার টাকা অনুদান প্রদান করেছে উপজেলা প্রশাসন

 

শিবপুর (নরসিংদী) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ শারদীয় দুর্গাপুজা উপলক্ষে নরসিংদীর শিবপুর উপজেলার ৭০টি দুর্গা মন্দির ও মন্ডপের পূজা কমিটির নিকট ১৪ হাজার ৫শত টাকা করে অনুদান প্রদান করেছেন। ৭০টি পুজা মন্ডপে সর্বমোট ১০ লক্ষ ১৫ হাজার টাকা নগদ অর্থ অনুদান প্রদান করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় এমপি আলহাজ্ব জহিরুল হক ভূঁইয়া মোহন বলেন, বর্তমান সরকারের আমলে সবচাইতে বেশী উন্নয়ন হয়েছে, উপজেলার প্রতিটি মন্দিরে গত বছরের তুলনায় অনুদান বেশী দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ শিবপুরে ৭০টি দুর্গা মন্দিরে ৭ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

শনিবার (৯ অক্টোবর) শিবপুর উপজেলা মিলনায়তনে দুর্গা পুজা উপলক্ষে হিন্দুধর্মাবল্বীদের এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি প্রত্যেক মন্দিরের জন্য দশ হাজার টাকা করে মোট ৭০টি মন্দিরের জন্য মোট দশ লক্ষ ১৫ হাজার টাকা বিতরণ করেন।

শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হারুনু রশীদ খান, সাধারন সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিপ্লব চক্রবর্তী ও সাধারন সম্পাদক অজয় গোস্বামী প্রমুখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x