শনিবার, ১৫ মে ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
পলাশবাড়ীতে আনসার ও ভিডিপি সদস্য সদস্যাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গাজীপুরে দাঁড়িয়ে থাকা মাইক্রোবাসে ধাক্কা, নিহত ২ মধুপুরের ফ্রেন্ডস ৯৭/৯৯ স্বেচ্ছা সেবী সংগঠনের পক্ষ থেকে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ ঝালকাঠিতে ধ্রুবতারা’র উদ্যোগে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ আওয়ামী লীগ সব সময় দুর্গত মানুষের পাশে আছে– মনোরঞ্জন শীল গোপাল এমপি সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার “সুস্থতা ও রোগমুক্তি” কামনা করে আশুলিয়ায় ঢাকা জেলা বিএনপির “দোয়া ও মিলাদ মাহফিল” সিটি মেয়র কর্তৃক নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় শ্যামল বাংলা ফাউন্ডেশনের উদ্দ্যোগে রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে ত্রাণ দিয়েছে বিজিবি গাজীপুরে মোটর সাইকেল চুর আটক, দু’টি গাড়ি জব্দ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করার সিদ্ধান্ত

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করার সিদ্ধান্ত

 

 

 

অনলাইন ডেস্কঃ শারদীয় দুর্গাপূজা ২০২০ উপলক্ষ্যে পূজা মণ্ডপসমূহের নিরাপত্তা, আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও প্রাসঙ্গিক বিষয়ে আলোচনাসভা করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

আজ (০৪ অক্টোবর) রোববার বেলা ১২.০০ টায় আসাদুজ্জামান খান এমপি, এর সভাপতিত্বে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে একটি ভার্চুয়াল (OnLine) সভা অনুষ্ঠিত হয়।

সভায় আলোচনার প্রেক্ষিতে জানানো হয়, পূজা মণ্ডপে প্রবেশের সময় COVID-19 এর প্রেক্ষাপটে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে হবে, হাত ধোয়া ও স্যানিটাইজার, মাক্স বাধ্যতামূলক করতে হবে। পূজা মণ্ডপ সংখ্যা যথাসম্ভব কমিয়ে রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে। দেশব্যাপী সার্বজনীন পূজা কমিটির নেতৃবৃন্দ এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবেন।

সভায় সিদ্ধান্ত হয়, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ আইন-শৃঙ্খলা মোকাবেলায় মোবাইল ডিউটিতে থাকবে। পূজা মণ্ডপে জনসমাগম কমানোর জন্য অঞ্জলী প্রদান অনুষ্ঠান টিভি চ্যানেল এ লাইভ প্রচারের জন্য পূজা উদযাপন কমিটি ব্যবস্থা গ্রহণ করতে পারেন। প্রতিমা বিসর্জন কালে কোন শোভাযাত্রা করা যাবে না ।

সভায় আরো জানানো হয়, ধর্মীয় সম্প্রীতি রক্ষা করে বিভিন্ন অনুষ্ঠান করতে হবে। জনসমাগম সীমিতকরণসহ অন্যান্য নির্দেশনাবলী মিডিয়ায় প্রচারের ক্ষেত্রে তথ্য মন্ত্রণালয় সহযোগিতা করবে। করোনার সেকেন্ড ওয়েভ সম্পর্কে সকলকে সতর্ক থাকতে হবে । পূজা মণ্ডপ ব্যবস্থাপনায় পূজা উদযাপন কমিটি স্থানীয় প্রশাসনের ও আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে সমন্বয় করবেন । জরুরি প্রয়োজনে পূজা উদযাপন কমিটি 999 সেবা নিতে পারবেন ।

সভায় জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রিন্সিপাল স্টাফ অফিসার, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব, তথ্য সচিব, পুলিশ মহাপরিদর্শক, বাংলাদেশ কোস্টগার্ড মহাপরিচালক, আনসার ও ভিডিপি, বিজিবি, র‌্যাব, এনএসআই, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ভার্চুয়ালি উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ

ফটো গ্যালারি



জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x