বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

লোহাগাড়ায় ৯ ইউনিয়নে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী পক্ষ থেকে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

লোহাগাড়ায় ৯ ইউনিয়নে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী পক্ষ থেকে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 

চট্রগ্রাম (লোহাগাড়া )থেকে অমিত কর্মকারঃ— গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ২২ ডিসেম্বর সকালে উপজেলা প্রশাসনের আন্তরিকতায় লোহাগাড়া উপজেলার ৯ইউনিয়নের গরীব ও দুঃস্থদের জন্য ৪হাজার ১শ ৪০টি কম্বল বিতরণ করা হয়েছে। প্রত্যেক ইউনিয়নের জন্য ৪শ ৬০টি কম্বল নির্ধারণ করা হয়েছে।

আরও পড়ুনঃ পাবনা’য় শৈত প্রবাহে অচল হয়ে পড়েছে জনজীবন

উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের উদ্যোগে প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যানদের কাছে শীতবস্ত্র হস্তান্তর করা হয়েছে। চেয়ারম্যান ও ইউপি সদস্যদের হাতে কম্বল তুলে দেন উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের কার্য্যকরী সহকারী শুভংকর চাকমা ও গিয়াস উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ নুরুচ্ছাফা চৌধুরী, লোহাগাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ নুরুল ইসলাম, লোহাগাড়া সদর ইউপির সেক্রেটারি মুহাম্মদ ওয়াকিল আহমেদ, আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মুহাম্মদ ইব্রাহীম খলিল, কলাউজান ইউপি মেম্বার যুবলীগ নেতা সালাহ উদ্দিন সিকদার, আধুনগর ইউপি মেম্বার মুহাম্মদ সিরাজুল ইসলাম, মোহাম্মদ সোহেল উদ্দিন, সন্তোষ বড়ুয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x