বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
শ্রীপুরে শপিংমলে ভ্রাম্যমান আদালতের দন্ড শিবপুরে ভূমিহীন ও গৃহহীনদের নির্মাণধীন স্থাপনা পরিদর্শন করেন ইউএনও টাঙ্গাইলের মধুপুরে কৃষি যন্ত্রপাতি বিতরণ কঠোর লকডাউনে নলডাঙ্গা, দুই দোকানে জরিমানা কঠোর লকডাউনে মাঠে শ্রীপুরের প্রশাসন গাজীপুরে যান চলাচল ছিল সীমিত রাষ্ট্রায়ত্ব ব্যাংকগুলোতে উপচে পড়া ভীড় বেতাগীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ কর্মসূচির উদ্বোধন শিবপুরে কুইক রেসপন্স তিনটি টিমের সচেনতামূলক প্রচার-প্রচারণা শুরু পলাশবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা সেনা সদস্য (অবঃ) মনিরুজ্জামান সালামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন বেতাগীতে ২০ হাজার মিটার কারেন্ট জাল বিনষ্ট

রাজাপুরে ভোটারদের পছন্দের প্রার্থী বিউটি সিকদার আলোচনায় শীর্ষে

রাজাপুরে ভোটারদের পছন্দের প্রার্থী বিউটি সিকদার আলোচনায় শীর্ষে

 

 

 

রাজাপুর (ঝালকাঠি) থেকে মোঃ সাইদুল ইসলামঃ প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এর ঘোষনা অনুযায়ী প্রথম দাপে আগামী ১১ এপ্রিল দেশের ৩৭১ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আর এ ঘোষনার পর থেকে ঝালকাঠির রাজাপুর উপজেলার সকল ইউনিয়নে নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। চলছে চেয়ারম্যান পদে প্রার্থী বাছাইয়ে চুল ছেড়া বিশ্লেষন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী তৃনমুলে যাদের সমর্থন বেশি এবং ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়নের বিষয়টি বিবেচনায় রেখে এলাকার জনগণ ও সেই লক্ষে একজন সৎ, নির্ভিক সমাজ সেবক, তরুন রাজনৈতিক ব্যক্তিত্ব খুজছে। আর তারই পথ ধরে হাটছেন উপজেলার শুক্তাগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী বিউটি সিকদার। তিনি ভোটারদের কাছে একমাত্র পছন্দের প্রার্থী। মহামারী করোনা কালীন সময়ে দলীয় নেতা কর্মীদের পাশে থেকে তাহাদের নিয়ে অসহায় জনগণের পাশে দাড়িয়েছেন। তাই বিউটি সিকদারের জনপ্রিয়তা এখন তুঙ্গে।

আরও পড়ুনঃ শিবপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন

চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী বিউটি সিকদার এর কাছে মনোনয়ন পাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আমি শতভাগ আশাবাদী, কেননা আমি আওয়ামী পরিবারের সন্তান। আমার পিতা ও আমার শশুর উভয়েই আওয়ামী লীগের সক্রিয় কর্মী ছিলো। আমি এক সময়ে ছাত্রলীগ করেছি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং শ্রীমন্তকাঠী এমএল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের তৃতীয় বারের মত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। বিউটি সিকদার রাজনীতির পাশাপাশি এলাকায় গরীব ও অসহায় মানুষের মাঝে সাহায্যের হাত বারিয়ে তাদের মুখে হাসি ফুটিয়ে যাচ্ছেন। এলাকায় সমাজ সেবিকা বিউটি নামে পরিচিত। এ দিকে ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা ও সাধারণ জনগণ বর্তমান চেয়ারম্যানের সীমাহিন দুর্নীতি, দলীয় নেতা কর্মীদের সাথে সমন্বয়হীনতা এবং তার ছেলেদের সন্ত্রাসী আগ্রাসনের কারণে সাধারন জনগণ এবং দলীয় নেতা কর্মীরা বিউটি সিকদারকে তাহাদের ভবিষ্যৎ কান্ডারি হিসেবে দেখতে চায়। একজন কর্মী বান্ধব নেত্রী হিসেবে তাহার পাশে থেকে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিউটি সিকদারকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

ফটো গ্যালারি



জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x