বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

রাজাপুরে বিদ্যালয়ের সম্পত্তি রক্ষার দাবীতে সংবাদ সম্মেলন

রাজাপুরে বিদ্যালয়ের সম্পত্তি রক্ষার দাবীতে সংবাদ সম্মেলন

 

রাজাপুর (ঝালকাঠি) থেকে সাইদুল ইসলামঃ ঝালকাঠির রাজাপুরের প্রায় শত বছরের ঐতিহ্যবাহি রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সম্পত্তি রক্ষা ও একাডেমিক পরিবেশ উন্নয়নের লক্ষ্যে ১১ দফা দাবী জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা মিলনকেন্দ্রের হলরুমে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষে লিখিত বক্তব্য পাট করেন বিআরডিবি রাজাপুর শাখার চেয়ারম্যান আবুল হাসনাত আবদুল্লাহ।

আরও পড়ুনঃ বরগুনার আমতলীতে সোলার হোম সিস্টেম বিতরণ

লিখিত বক্তব্য অনুযায়ী জানা যায়, উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত ১৯২৭ সালে প্রতিষ্ঠিত রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় সুদীর্ঘ প্রায় ৯৪ বছর যাবৎ গৌরব ও ঐতিহ্য নিয়ে এ অঞ্চলের শিক্ষা বিস্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এ বিদ্যালয়টি বিভিন্ন দানবীর দাতাদের দানের ৯ একর জমির উপর প্রতিষ্ঠিত। কালের বিবর্তনে বিভিন্ন সময়ে অবৈধ লীজ প্রদান ও বেদখলের মাধ্যমে বিদ্যালয়ের জায়গা সংকুচিত হয়ে আসছে। যার ফলে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ ও সৌন্দর্য্য ব্যহত হচ্ছে। যার প্রতিফলনে এই বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী ও সচেতন জনসাধারণ বিদ্যালয়ের হারানো গৌরব ফিরিয়ে আনা ও সকল সম্পত্তি রক্ষার জন্য বিদ্যালয়ের মূল ক্যাম্পাসের পিছনের উত্তর পার্শ্বের খাল পর্যন্ত জমিটি সীমানা প্রাচীর নির্মাণ করে একাডেমিক কার্যের উদ্দেশ্যে সংরক্ষণ করা, আফসার আলী আকন শিক্ষক-ছাত্র মিলনায়তন এর ভাড়া বাতিল করে পুনরায় মিলনায়তনটি চালু করা, বিদ্যালয়ের ঐতিহ্যবাহী খেলার মাঠের সংকোচন রোধ ও খেলার সুষ্ঠু পরিবেশ রক্ষার্থে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা সহ ১১ টি দাবী তুলে ধরেন। এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী দুলাল তেওয়ারী, তৌহিদুল ইসলাম তুহিন ও রাজীব ফরাজী সহ প্রমূখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৭ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:১৭ অপরাহ্ণ
  • ৫:১৯ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x