বুধবার, ১৭ Jul ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

রাঙ্গুনিয়া উপজেলার প্রয়াত চেয়ারম্যানের জানাযায় তথ্যমন্ত্রী

রাঙ্গুনিয়া উপজেলার প্রয়াত চেয়ারম্যানের জানাযায় তথ্যমন্ত্রী

 

অনলাইন ডেস্কঃ চার দশক ধরে একাদিক্রমে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ, পৌরসভা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃত্বদানকারী আলহাজ্ব খলিলুর রহমান চৌধুরীর টিনের চালের ঘর চল্লিশ বছরেও বদলায়নি। তিনি প্রয়াত হয়েছেন, কিন্তু তার ত্যাগের আদর্শ সমাজে অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে রয়েছে। সদ্যপ্রয়াত খলিলুর রহমানের জানাযায় যোগ দেয়ার আগে একথা বলেছেন রাঙ্গুনিয়ার সন্তান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ।

বৃহস্পতিবার দুপুরে নিজ উপজেলা রাঙ্গুনিয়ার চেয়ারম্যান খলিলুর রহমানের (৯৪) ইন্তেকালের সংবাদ পেয়ে তথ্যমন্ত্রী সেদিন সন্ধ্যায় বিমানযোগে চট্টগ্রাম হয়ে রাঙ্গুনিয়া পৌঁছান ও রাত দশটায় জানাযায় অংশ নেন।

জানাযার আগে স্মৃতিচারণে ড. হাছান মাহ্‌মুদ বলেন, ‘মরহুম খলিলুর রহমান চৌধুরী ছিলেন বঙ্গবন্ধুর কর্মী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক। দলের জন্য শ্রমিক নেতা হিসেবেও কাজ করেছেন। উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়রের দায়িত্বের পাশাপাশি ১৫ বছর রাঙ্গুনিয়া আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি। জীবনে কোনো লোভ-লালসা তার মধ্যে ছিলো না। আমি ব্যক্তিগতভাবে এমন একজন মুরুব্বীকে হারিয়েছি, যার কাছে সমস্ত দল-মতের মানুষ যেতে পারতেন।’

তিনি বলেন, আমাদের দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমস্ত ঝড়-ঝাপটা ও প্রতিকূলতার মধ্যেও টিকে আছে তৃণমূলে খলিলুর রহমান চৌধুরীর মতো নেতাদের কারণে, যারা জনগণের আস্থা এবং ভরসাস্থল হিসেবে বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে যুগ যুগ ধরে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন।

প্রয়াত নেতা খলিলুর রহমান চৌধুরীর আত্মার শান্তি কামনা করে তথ্যমন্ত্রী বলেন, তিনি এমন একজন সর্বজন শ্রদ্ধেয় এবং গ্রহণযোগ্য মুরুব্বী ছিলেন, যার কারণে বিগত উপজেলা নির্বাচনে কেউ তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করেনি। তিনি দেশের সবচেয়ে বয়োজ্যেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ও এর আগে সর্ব-বয়োজ্যেষ্ঠ পৌরসভা মেয়র ছিলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান, পৌরসভা মেয়র আলহাজ্ব শাহজাহান সিকদার, জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ইদ্রিছ আজগর, নজরুল ইসলাম তালুকদার, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসন খাঁন, আরিফুল ইসলাম চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন তালুকদার প্রমুখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৭ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:১৭ অপরাহ্ণ
  • ৫:১৯ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x