শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ বদিউজ্জামান (আবু কালাম) আর নেই, রাষ্ট্রীয় মর্য়াদায় দাফন

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ বদিউজ্জামান (আবু কালাম) আর নেই, রাষ্ট্রীয় মর্য়াদায় দাফন

 

শিবপুর (নরসিংদী) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ নরসিংদীর শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের চৌঘরিয়া পশ্চিম পাড়া গ্রামের মৃত আমান উল্লাহ মৌলবীর বড় ছেলে সাবেক সেনা সদস্য, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ বদিউজ্জামান (আবু কালাম) (৭৫) গত ২৩ জুন বুধবার ভোর ৫টায় ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাদীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি .. রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১০ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বুধবার আছর নামাজের পর চৌঘরিয়া আবদুল মান্নান ভূঁইয়া বিদ্যাপীঠ মাঠে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

পারিবারিক কবরস্থানে রাষ্টীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন হয়। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ শাহ্রুখ খান ও শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ সালাহ উদ্দিন মিয়া কফিনে ফুল দিয়ে রাস্ট্রীয় সম্মান ও শ্রদ্ধা জানায়।

জানাজার নামাজ শেষে কবরস্থানে বীর মুক্তিযোদ্ধাকে সেনা বাহিনীর পক্ষ থেকে লেঃ কর্ণেল লিয়াকতের নেতৃত্বে রাস্ট্রীয় সন্মান প্রদর্শন করা হয়।

বীর মুক্তিযোদ্ধার পরিবারকে সমবেদনা জানান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট খোরশেদ আলম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আলম ভূঁইয়া, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার তাজুল ইসলাম খান, বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আক্রাম হোসেন মিন্টু, উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদার, সাধারণ সম্পাদক আবু ছালেহ রিকাবদার প্রমুখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x