বুধবার, ২২ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

যারা নীতি ও আদর্শ জলাঞ্জলী দিয়ে ক্ষমতায় যেতে চায় তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে

যারা নীতি ও আদর্শ জলাঞ্জলী দিয়ে ক্ষমতায় যেতে চায় তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে

 

সিলেট থেকে জয়নাল আযাদঃ— আমীরে জমিয়ত আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরী জমিয়তে উলামা বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির মুহতারাম আমীর শায়খুল হাদীস আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরী বলেছেন, হক্ক ও হক্কানিয়্যাতের প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস রেখে আজীবন চলতে চাই। আমীরে জমিয়ত বলেন, যারা নিজ দলের নীতি ও আদর্শ জলাঞ্জলী দিয়ে ক্ষমতায় যেতে চায় তাদের ব্যাপারে সতর্ক থাকতে সকলের প্রতি আহবান জানান। আল্লামা দুর্লভপুরী বলেন, হক কথা বললেই বাতিলরা আপনার শত্রু হবে, যা চিরন্তন সত্য। তবে জীবন বাজি রেখে আহলে হক্কের পতাকা উড্ডীন করতে হবে। আমীরে জমিয়ত বলেন, ক্ষমতার পালাবদল অনেক হয়েছে তবে কারো চোখ রাঙানিকে ভয় করিনি, নির্দ্বিধায় হক্কের আওয়াজ বুলন্দির জন্য কাজ করে যাচ্ছি। দুর্লভপুরী বলেন, আমরা নোংরা রাজনীতিকে অপছন্দ করি। এজন্য অরাজনৈতিক ভাবে দ্বীনে হকের কাজ করার জন্য জমিয়তে উলামা গঠন করেছি। আমি আজীবন আমার উস্তাদ শায়খুল ইসলাম আল্লামা মুশাহিদ বায়মপুরী (রহ:) এর দর্শনকে অনুসরণ করে চলবো। তিনি আরো বলেন, জমিয়তে উলামাকে আহলে হক্বের একটি সংগঠন মনে করে আপনাদেরকে নিঃস্বার্থ ভাবে কাজ করে যেতে হবে। তাহলেই আমরা হবো সফলকাম।

তিনি ২১ সেপ্টেম্বর শনিবার বিকাল ২টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জমিয়তে উলামা বাংলাদেশ সিলেট জেলা শাখার কাউন্সিল ও কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা কাউন্সিল বাস্তবায়ন কমিটির আহবায়ক মাওলানা মুখলিসুর রহমান রাজাগঞ্জীর সভাপতিত্বে এবং কাউন্সিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব মাওলানা আবুল হোসাইন চতুলী ও মাওলানা ইয়াহইয়া শহীদ এর যৌথ পরিচালনায় কাউন্সিলে বক্তব্য রাখেন বন্দর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব বিশিষ্ট আলেম মাওলানা মুস্তাক আহমদ খান ধনুকান্দি, জমিয়তে উলামা বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির মহাসচিব মাওলানা নজরুল ইসলাম তোয়াক্কুলী, মাওলানা রুহুল আমীন আসাদী, এডভোকেট মোহাম্মদ আলী, মাওলানা আব্দুল জব্বার, মাওলানা আজমত উল্লাহ, মাওলানা মঈন উদ্দীন, মাওলানা ক্বারী হারুনুর রশীদ চতুলী, মাওলানা আব্দুল মালিক, মাওলানা আবু বকর, মাওলানা রশিদ আহমদ, মাওলানা লুৎফুর রহমান, মাওলানা ফারুক আহমদ, মাওলানা আব্দুল হালিম, মাওলানা খালেদ আহমদ, মাওলানা বদরুল ইসলাম আল ফারুক, মাওলানা নজির আহমদ, মাওলানা মামুনুর রশীদ, মাওলানা হাফিজ হিফজুর রহমান, মাওলানা গিয়াস উদ্দিন, মাওলানা রফি উদ্দীন শাহীন, মাওলানা বশির আহমদ, মাওলানা বিলাল গাজী, মাওলানা জামাল আহমদ, মাওলানা আব্দুল হামিদ, ছাত্রনেতাদের মধ্যে মাওলানা ইমাদুদ্দিন লাহিন, মাওলানা আসাদ আহমদ, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা জাকারিয়া, মাওলানা রশিদ আহমদ, আশরাফ হোসেন, জুনেদ শামসী প্রমুখ।

কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে মাওলানা মুফতী রশীদ আহমদকে সভাপতি, মাওলানা নিজাম উদ্দিন, মাওলানা হরমুজ উল্লাহ ও এডভোকেট মোহাম্মদ আলীকে সহ সভাপতি, মাওলানা আবুল হোসাইন চতুলীকে সাধারণ সম্পাদক, মাওলানা নুরুল ইসলাম নোমানীকে যুগ্ম সম্পাদক, মাওলানা আলীম উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক, মাওলানা আব্দুল হালিমকে প্রচার সম্পাদক, মাওলানা ইয়াহইয়া শহীদকে আনসার বিষয়ক সম্পাদক এবং মাওলানা খালেদ আহমদকে তালাবা বিষয়ক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট সিলেট জেলা জমিয়তে উলামার কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা ক্বারী হারুনুর রশীদ চতুলী।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x