রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
আমি দলের বা নৌকার বিরুদ্ধে নির্বাচন করছি না– স্বতন্ত্র পদপ্রার্থী আকবর মৃধা শিবপুরে তালেব হোসেন মেমোরিয়াল একাডেমির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন গণ বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত পরিচালক এনায়েত-এ মওলা জিন্নাহ-এর বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের তারকা খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান সাটুরিয়ায় রাহাত মালেক শুভ্র ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত ঝালকাঠিতে ধ্রুবতারা’র উদ্যোগে যুব সম্মেলন-২০২২ অনুষ্ঠিত সাটুরিয়ায় নবনির্বাচিত মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য রাজ্জাক হোসাইন রাজ কে সংবর্ধনা বীরগঞ্জে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা শিশুদের জীবন গড়ার কাঠামো তৈরি করে দেয় — তথ্য ও সম্প্রচার মন্ত্রী

যশোরের বেনাপোলে শোক দিবসে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান পালন

যশোরের বেনাপোলে শোক দিবসে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান পালন

 

যশোর (বেনাপোল) থেকে মোঃ রাসেল ইসলামঃ— স্থপতি বাঙ্গালী জাতীর গৌরব বাংলার বীরপুরুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বেনাপোলে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান পালন করা হয়েছে।

শনিবার ৩১ই আগস্ট বিকালে পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদের সঞ্চালনায় বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্দোগে বেনাপোল পৌর বিয়ে বাড়ী সেন্টারের(বলফিল্ড)সামনে এই বিশাল আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান এবং বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, যশোর জেলা পরিষদ সদস্য ও শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, শার্শা উপজেলা বাস্তহারালীগের সাধারন সম্পাদক মোহাম্মাদ আলী, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, পৌর যুবলীগের আহবায়ক আহাদুজ্জামান বকুল, যুগ্ম আহবায়ক জসীম উদ্দিন, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আলী কদর সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মহাতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মনিরুজ্জামান ঘেনা, প্রচার সম্পাদক আকবার আলী, সাবেক চেয়ারম্যান নওশের আলী, সাবেক যুবলীগ নেতা ফারুক হোসেন উজ্জল, সাবেক ছাত্রলীগ নেতা আরিফ হোসেন রুবেল, আল-ইমরান, বড়আঁচড়া ওয়ার্ডের কামালসহ শার্শা উপজেলা আওয়ামীলীগের ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ।

জনাকীর্ণ বিশাল শোক সভায় প্রধান বক্তা আলহাজ্ব নুরুজ্জামান বলেন, ১৫ই আগস্ট ১৯৭৫ এর ঘটনা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন আদর্শের দিক নিয়ে বিশদ ভাবে আলোচনা করেন। এভাবে একজন রাষ্ট্র প্রধানকে হত্যা করার মতো ইতিহাস দ্বিতীয়টি আর নেই। বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে চলেছেন। আগামী দিনে উন্নয়নের ধারাকে ত্বরান্বিত করতে আগামীতে সংসদ নির্বাচনেও বর্তমান সরকারের উপর ভরসা রাখার অনুরোধ জানান। আওয়ামীলীগ সরকারের আমলে এখন আর সারের জন্য কৃষক মরে না, বিদ্যুতের জন্য বাংলার জনগণকে অন্ধকারে থাকা লাগে না। এই সরকারের আমলে শার্শা উপজেলায় আমূল উন্নয়ন করেছে শেখ আফিল উদ্দিন এমপি। সমগ্র বাংলাদেশের উন্নয়ন করাকে প্রয়াত রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল, তার সেই স্বপ্ন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর পরিশ্রমের মাধ্যমে বাস্তবায়ন করছে। উপস্থিত নেতাকর্মী ও জনগনকে উদ্দেশ্য করে বলেন, আপনারা সাক্ষী আছেন সমগ্র শার্শা উপজেলায় কত পরিমান উন্নয়নের কাজ এমপি শেখ আফিল উদ্দিন করেছে। রাস্তা ঘাটসহ সকল স্থাপনায় তার ছোঁয়া লেগে আছে।শতভাগ বিদ্যুতায়ন কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে শেখ আফিল উদ্দিন এমপি আপনাদের ভোটে তৃতীয় বারের মতো নির্বাচিত হয়ে আগামীতেও আপনাদের পাশে থেকে সেবা করে যাবে।

তিনি হুসিয়ারী উচ্চারণ করে বেনাপোল পৌর মেয়রকে বলেন, শার্শা উপজেলাই কোন প্রকার গ্রুপিং সৃষ্টি করবেন না, যদি রাজনীতি করার ইচ্ছা থাকে মূল দলের সাথে যুক্ত হয়ে জনগণের সেবা করেন। অর্থ দিয়ে ও মামলা করে পৌরসভা নির্বাচন আটকে রেখেছেন, আপনি নিজে দাবি করেন বেনাপোল পৌরসভা অনেক কাজ করেছেন তবে আপনার ভয় কিসের নির্বাচন দিতে। আপনার এতই ক্ষমতা সাধারন একটি হাই স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনে জয়লাভ করতে পারেননি। আপনার হেভিওয়েট প্রার্থী একজন মহিলার কাছে হেরে যাই। আপনি গ্রুপিং সৃষ্টি করে আওয়ামী লীগের ব্যানারে মিছিল মিটিং করে যাচ্ছেন আপনার এমন কর্মকান্ড জনগণ মেনে নেবে না। আপনার লজ্জা করেনা এই এমপি শেখ আফিল উদ্দিন এর হাত ধরে আওয়ামী লীগের নমিনেশন নিয়ে পৌরসভা মেয়র নির্বাচিত হয়েছিলেন, এখন তার সাথে বেইমানি করে আপনি নিজে এমপি হতে চান, এজন্য আপনাকে বেনাপোলে মীরজাফর উপাধি দেয়া হয়েছে।

আলোচনা সভা শেষে ১৫ই আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু সহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং গরীব দূঃস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১০ পূর্বাহ্ণ
  • ১১:৫১ পূর্বাহ্ণ
  • ১৫:৩৫ অপরাহ্ণ
  • ১৭:১৪ অপরাহ্ণ
  • ১৮:৩২ অপরাহ্ণ
  • ৬:২৪ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x