বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’ এ বেয়ার গ্রিলসের সাথে নরেন্দ্র মোদী এর বিশেষ পর্ব

‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’ এ বেয়ার গ্রিলসের সাথে নরেন্দ্র মোদী এর বিশেষ পর্ব

 

আজকের দিগন্ত লাইফ স্টাইলঃ— ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’ অনুষ্ঠানের বিশেষ এপিসোডে সঞ্চালক বেয়ার গ্রিলসের আজকের অতিথি হবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কের জঙ্গলে বেয়ার গ্রিলসের সঙ্গে ঘুরতে দেখা যাবে মোদীকে। আলোচনা করবেন বন্যপ্রাণী সংরক্ষণ নিয়ে। এ পর্যন্ত এপিসোডের কিছু ঝলক সাধারণের সঙ্গে ভাগ করে নিয়েছেন গ্রিলস এবং অনুষ্ঠানের নির্মাতারা।

সংবাদ সংস্থা এএনআই-এর সঙ্গে এক সাম্প্রতিক সাক্ষাৎকারে গ্রিলস জানান, এই এপিসোডে “পোকামাকড় খাওয়া হবে না”, যেহেতু মোদী নিরামিষাশী। “প্রধানমন্ত্রী মোদী নিরামিষাশী, ফলে পোকামাকড় খাওয়া-টাওয়া হবে না,” বলেন গ্রিলস। তাঁর আরও বক্তব্য, বনাঞ্চলে ক্ষুধা নিবৃত্তি করতে হলে যে বন্যপ্রাণী বা পোকা খেয়েই করতে হবে, এমন কোনও কথা নেই। গাছগাছড়া বা ফল খেলেও হয়। “ফল, শিকড়বাকড়, গাছপাতা খেয়েও দিব্যি থাকা যায়। প্রধানমন্ত্রী যৌবনে বেশ কিছুটা সময় জঙ্গলে কাটিয়েছেন, কাজেই ওঁর কোনও অসুবিধে হয় নি।”

অনুষ্ঠানের নির্মাতারা এপিসোডের আরও একটি ক্লিপ প্রকাশ করেছেন, যেখানে গ্রিলসকে বনে জঙ্গলে সময় কাটানোর বিপজ্জনক দিক নিয়ে মোদীর সঙ্গে আলোচনা করতে শোনা যাচ্ছে, এবং বলতে শোনা যাচ্ছে যে তাঁর ওপর দায়িত্ব রয়েছে “ভারতের অন্যতম প্রধান নাগরিককে” সুরক্ষিত রাখার। আলোচনা চলাকালীন গ্রিলসকে দেখা যাচ্ছে একটি অস্থায়ী হাতিয়ার তৈরি করে মোদীর হাতে দিতে, যার পর মোদী বিনয় সহকারে বলছেন, “আমার প্রতিপালন আমাকে জীবন নিতে শেখায় নি। কিন্তু আপনি জোর করছেন তাই এটা (বর্শা) আমি হাতে ধরে রইলাম।”

‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’-এর প্রতিটি এপিসোডেই দেখা যায়, দুনিয়ার কোনও এক প্রত্যন্ত, দুর্গম অঞ্চলে ছেড়ে দিয়ে আসা হয় বেয়ার গ্রিলসকে। সেই অঞ্চলে এবার শুরু হয় তাঁর টিকে থাকার লড়াই, যা ক্যামেরাবন্দি করেন তাঁর সঙ্গে থাকা কলাকুশলীরা। ২০০৬ সালের নভেম্বর থেকে সম্প্রচার হয়ে চলেছে এই অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x