বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সাটুরিয়া উপজেলায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত মানিকগঞ্জ সাটুরিয়া দরগ্রাম সরকারি ভিকু মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের কর্মী সভা আশুলিয়ায় নিরাপদ অভিবাসন ও সফল পুনরেকত্রীকরণ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত প্রকৃত দেশপ্রেমিক হতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে– মনোরঞ্জন শীল গোপাল (এমপি) শিবপুরে প্রথম বাণিজিক ভাবে চুই ঝালের চাষ শুরু খুলনায় ২’শ ৭২ শ্রমিককে এক কোটি ৪০ লাখ টাকা আর্থিক সহায়তার চেক দিলেন শ্রম প্রতিমন্ত্রী আশুলিয়ায় বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন মানিকগঞ্জ সাটুরিয়ায় মডেল মসজিদের শুভ উদ্বোধন ঝালকাঠিতে সবজি চাষে বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি

মোবাইল মেসেজে ‘আমি কিন্তু সত্যি মারা যাচ্ছি’ এক কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোবাইল মেসেজে ‘আমি কিন্তু সত্যি মারা যাচ্ছি’ এক কলেজ ছাত্রীর আত্মহত্যা

 

নাটোর থেকে মোঃ রাজিবুল ইসলাম বাবুঃ— নাটোরের বাগাতিপাড়ায় প্রেমিককে মোবাইল ফোনে ‘আমি কিন্তু সত্যি মারা যাচ্ছি’ এমন ম্যাসেজ পাঠিয়ে গলায় ফাঁস দিয়ে এক কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে প্রেমিক কলেজ ছাত্র আত্মগোপনে রয়েছে। এ ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বুধবার সকালে ছাত্রীর বাড়ির শয়ন কক্ষের তীরের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। নিহত ছাত্রী জাকিয়া সুলতানা ওরফে সোনালী (১৭) বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের মালিগাছা সাজিপাড়া গ্রামের সুমন রেজার মেয়ে। সে লোকমানপুর মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্রী।

পুলিশ জানায়, ছাত্রী সোনালীর সাথে একই কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র রোকন সরকারের প্রেমের সম্পর্ক ছিল। প্রেম ঘটিত বিষয় নিয়ে দু’জনের মধ্যে মনমালিন্য হয়। বুধবার রাতে রোকনের সাথে মোবাইল ফোনে সোনালীর এ সংক্রান্ত ম্যাসেজ বিনিময় হয়। দীর্ঘ সময় ধরে ম্যাসেজ বিনিময়ের এক পর্যায়ে রাত ১টা ৩ মিনিটে ছাত্রী সোনালী ‘আমি কিন্তু সত্যিই মরে যাচ্ছি’ লিখে রোকনকে মোবাইল ফোনে সর্বশেষ ম্যাসেজ দেয়। এরপর রাতের কোন এক সময় ওড়না পেঁচিয়ে নিজের ঘরে তীরের সাথে গলায় ফাঁস দেয়। সকালে খবর পেয়ে পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। পুলিশ নিহতের মোবাইল ফোন এবং রোকন ও ছাত্রী সোনালীর ম্যাসেজ বিনিময়ের স্ক্রীন সুট আলামত হিসেবে জব্দ করেছে।

নিহত ছাত্রীর বাবা সুমন রেজা জানান, তিনি পাবনার ঈশ্বরদী ইপিজেডে নিরাপত্তা কর্মী হিসেবে এবং তার স্ত্রী সাবিনা ইয়াসমিন একই ইপিজেডে একটি কোম্পানীর গার্মেন্ট কর্মী হিসেবে চাকুরি করেন। সে কারণে তারা দুজনেই বাড়িতে থাকেন না। ঘটনার দিন রাতে দুই মেয়ে সোনালী ও স্বর্ণা বাড়িতে ছিল। মেয়ের মারা যাওয়া খবর পেয়ে বুধবার সকালে তারা দু’জনে বাড়িতে আসেন। তিনি অভিযোগ করেন, রোকন নামের ছেলেটা তার মেয়েকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে। এ ব্যাপারে তিনি বাদি হয়ে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

লোকমান পুর কলেজের অধ্যক্ষ ফারুখ হোসেন বলেন, তার কলেজের ছাত্র রোকনের সাথে ছাত্রী সোনালীর প্রেমের সম্পর্কের বিষয়ে তিনি কিছু জানতেন না। তবে ছাত্রী সোনালীর আত্মহননের বিষয়টি তিনি কোনভাবেই মেনে নিতে পারছেন না বলে জানান।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ বলেন, খবর পেয়ে তিনি এবং নাটোরের সহকারী পুলিশ সুপার আবু হাসনাত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়না তদন্তে পাঠানো হয়েছে। এ বিষয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলার প্রস্তুতি চলছে। তবে অভিযুক্ত রোকনের বাড়িতে তল্লাসী চালিয়ে তাকে পাওয়া যায়নি। সে পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৪ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ১৬:১১ অপরাহ্ণ
  • ১৭:৫১ অপরাহ্ণ
  • ১৯:০৬ অপরাহ্ণ
  • ৬:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x