বুধবার, ২২ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

মোংলা থানা কে দালাল মুক্ত করলেন ওসি ইকবাল বাহার চৌধুরী

মোংলা থানা কে দালাল মুক্ত করলেন ওসি ইকবাল বাহার চৌধুরী

 

বাগেরহাট (মোংলা) থেকে সজল দাসঃ— মোংলা থানায় যোগদান করেই থানা কে দালাল মুক্ত করলেন ইকবাল বাহার চৌধুরী । গত ৮ অক্টোবার ২০১৭ তিনি এ থানায় যোগদান করেন। যোগদান করেই তিনি এই থানা চত্বরকে দালালমুক্ত এবং পুরো থানাকে মাদক মুক্ত করার ঘোষণা দিয়েছিলেন। এই ঘোষণার এক ৩ মাস পূর্ণ হওয়ার পূর্বেই তিনি থানা চত্তরকে দালাল মুক্ত করলেন এই ওসি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দুই বছর ২ মাস দায়িত্ব পালনের পর গত ৮ অক্টোবার ২০১৭ মোংলা থানা যোগদান করেন ইকবাল বাহার চৌধুরী। তিনি যোগদানের পর থেকেই দেখা গেছে থানায় দালালদের দৌরাত্ম্য কমে গেছে। প্রাথমিক অবস্থা দালালদের সতর্ক করে থানায় তদবিরের জন্য না আসতে বলা হচ্ছে। সেবাপ্রার্থীরা দালাল ছাড়াই নির্বিঘ্নে থানায় আসা-যাওয়া করতে পারছেন। থানা মানেই টাকা। একটা সময় দেখা যেত দিগরাজ সহ আসেপাশের এলাকার জমির দাম বেড়ে যাওয়ায় দালালরা ভুয়া কাগজ পত্র তৈরি করে জমি বিভিন্ন জায়গায় বিক্রি করতো। পরে জমিওয়ালারা থানায় অভিযোগ করতে গেলে দালাল গ্রুপ মোটা টাকার বিনিময়ে সমাধানের চেষ্টা করতো। দেখা যেতো সন্ধার পরে থানায় হাট বসতো। সেইটা এখন আর চোখে পড়ে না। সাধারন মানুষের মধ্যে যে ভুল ধারণা ছিল সেটা এখন আর নেই। থানায় কোন কাজ হয়না এমন ধারণা জন সাধারণের।তবে জন সাধারণের সেই ধারণাকে পাল্টে দিচ্ছে মোংলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী ।

এই থানায় সেবা নিতে আসা লোকজন এখন টাকা ছাড়ায় সাধারন ডাইরি ( জিডি ), অভিযোগ ও মামলা অন্তর্ভুক্ত করতে পারছেন । থানায় সেবা নিতে আসা দিগরাজের নাসির বলেন আমার ভাড়াটিয়ার বাসার দিনের বেলা কিছু লোক চুরির উদ্ধেসে যায় । বাসার সিসিটিভি ফুটেজে চোরের ছবি ধরা পড়ে, সেই ছবি ওসি স্যার কে দেখালে ওসি স্যার তাৎক্ষনিক ডিউটি অফিসার কে ডেকে সব অফিসার কে সেই ছবি দেখিয়ে চোরকে ধরার নির্দেশ দেন। এবং আমার নাম, ঠিকানা, মোবাইল নম্বর নিজের ডাইরিতে নোট করে রাখেন, যাতে চুরির মাল উদ্ধার করে আমাকে ফোন করে জানাতে পারেন।

বুড়িরডাঙ্গা ইউনিয়নের টেপামারি গ্রামের সেবাপ্রার্থী মোঃ সুমন বলেন, আমার একটি নসিমন হারিয়ে গেছে আমি থানায় জিডি করতে এসেছি। আগে জানতাম থানায় জিডি বা মামলা করতে টাকা দিতে হয়। ওসি স্যারকে সব বললাম ওসি স্যার আমাকে ডায়েরি করতে বললেন আমি ডাইরী করেছি। কিন্তু আমাকে কোন টাকা দিতে হয়নি।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী বলেন, সেবাপ্রার্থীদের সবধরনের সহযোগিতা করার জন্য থানার সকল অফিসার কে নির্দেশ দিয়েছি। থানা চত্বর কে দালাল মুক্ত করেছি, মোংলা থানা কে মাদকমুক্ত করতে অভিযান চলছে এবং এই অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x